Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

জ্যৈষ্ঠ ৫ ১৪৩১, মঙ্গলবার ২১ মে ২০২৪

লেবাননে ইসরায়েলি হামলায, নিহত ২

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২১:২৭, ১০ মে ২০২৪

প্রিন্ট:

লেবাননে ইসরায়েলি হামলায, নিহত ২

ফাইল ছবি

দক্ষিণ লেবাননে ইসরায়েলি হামলায় ২ জন নিহত হয়েছে। লেবাননের রাষ্ট্রীয় গণমাধ্যম এই তথ্য জানিয়েছে।খবর অনুসারে,  শুক্রবার দক্ষিণ লেবাননে ইসরায়েলি হামলায় ইরানের মিত্র হিজবুল্লাহ আন্দোলনের সঙ্গে যুক্ত উদ্ধারকারী দলের একজন এবং রক্ষণাবেক্ষণের কাজ করা এক টেলিকম প্রযুক্তিবিদ নিহত হয়েছেন।

গত ৭ অক্টোবর দক্ষিণ ইসরায়েলে ফিলিস্তিনি গোষ্ঠীর হামলার পর ইসরায়েল ও লেবাননের ইরান সমর্থিত হিজবুল্লাহর মধ্যে প্রায় প্রতিদিনই সীমান্ত আন্তঃসীমান্ত গোলাগুলি বিনিময় হয়েছে।
 লেবাননের জাতীয় বার্তা সংস্থা জানিয়েছে, রিসালা স্কাউট অ্যাসোসিয়েশনের উদ্ধারকারী এবং পাওয়ার টেকের একজন টেকনিশিয়ান তায়ের হারফায় ইসরায়েলি আগ্রাসনের ফলে নিহত হয়েছে।

অন্যদিকে আল জাজিরা আরবি বিভাগের একজন রিপোর্টার জানিয়েছেন, নিহতদের মধ্যে একজন প্যারামেডিক রয়েছেন।

গত ৭ অক্টোবর গাজায় যুদ্ধ শুরুর পর থেকে ইসরায়েল নিয়মিতভাবে লেবাননের গোষ্ঠী হিজবুল্লাহর সাথে সীমান্ত আন্তঃসীমান্ত হামলা চালিয়ে যাচ্ছে। এই ঘটনা সীমান্তের উভয় পাশে হাজার হাজার লোককে সরিয়ে নিতে বাধ্য করেছে।

বিডিপ্রতিদিন/কবিরুল

রিসালা স্কাউট অ্যাসোসিয়েশনের উদ্ধারকারী এবং পাওয়ার টেকের একজন টেকনিশিয়ান, যারা বেসরকারী মোবাইল পরিষেবা সরবরাহকারী এমটিসি টাচের জন্য রক্ষণাবেক্ষণের কাজ করে, "তায়ের হারফায় ইস্রায়েলি আগ্রাসনের ফলে নিহত হয়েছে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer