Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

শ্রাবণ ৮ ১৪৩১, বুধবার ২৪ জুলাই ২০২৪

বিশ্ব পর্যটন দিবস উপলক্ষে রাজশাহীতে শোভাযাত্রা

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৭:৩৩, ২৭ সেপ্টেম্বর ২০২২

আপডেট: ০০:৪৪, ২৮ সেপ্টেম্বর ২০২২

প্রিন্ট:

বিশ্ব পর্যটন দিবস উপলক্ষে রাজশাহীতে শোভাযাত্রা

পদ্মা নদীর তীরে অবস্থিত বাংলাদেশের সুপ্রাচীন ও ঐতিহাসিক নগরী রাজশাহীতে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে বিশ্ব পর্যটন দিবস উদযাপিত হয়েছে। দিবসটি উপলক্ষে মঙ্গলবার সকালে জেলা প্রশাসনের আয়োজনে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রাজশাহীর জেলা প্রশাসক আব্দুল জলিলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিভাগীয় কমিশনার জিএসএম জাফরউল্লাহ্। এর আগে ‘পর্যটনে নতুন ভাবনা’- এই প্রতিপাদ্যকে সামনে রেখে জেলা প্রশাসকের কার্যালয় থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়।

আলোচনা সভায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কল্যাণ চৌধুরী`র সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আবু সালেহ মো. আশরাফুল আলম, ট্যুরিস্ট পুলিশ রাজশাহী রিজিয়ন পুলিশ সুপার মতিউর রহমান।

আলোচনা সভার শুরুতে রাজশাহী জেলার পর্যটন শিল্পের বিভিন্ন দর্শনীয় স্থানের তাৎপর্য তুলে ধরে পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন করেন সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সানিয়া বিনতে আফজল।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- রাজশাহী চেম্বার অফ কমার্সের পরিচালক সাদরুল ইসলাম, পর্যটন করপোরেশনের ব্যবস্থাপক মোতাহার হোসেন, রাটার সভাপতি আবুল কালাম আজাদ ও সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer