Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

শ্রাবণ ৬ ১৪৩১, সোমবার ২২ জুলাই ২০২৪

জমজ পুত্র-কন্যার বাবা হলেন মেয়র টিটু: দোয়া ও উদযাপনে মেতেছে অনুরাগীরা

মোঃ নজরুল ইসলাম, নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১১:৩৩, ২২ জুন ২০২৪

আপডেট: ১১:৩৫, ২২ জুন ২০২৪

প্রিন্ট:

জমজ পুত্র-কন্যার বাবা হলেন মেয়র টিটু: দোয়া ও উদযাপনে মেতেছে অনুরাগীরা

ছবি: সংগৃহীত

জমজ পুত্র-কন্যার বাবা হলেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি মোঃ ইকরামুল হক টিটু। গত বৃহস্পতিবার (২০ জুন ২০২৪) রাতে  এক কন্যা ও এক পুত্র সন্তান জন্ম দেন মেয়রপত্নী নাসিমা আক্তার মিলা। প্রতীক্ষিত আনন্দের খবরে মেয়রের পরিবার, আত্মীয়-স্বজনসহ শুভানুধ্যায়ীদের মাঝে বইছে আনন্দের বন্যা।  

নবজাতক দুই সন্তান ও স্ত্রীর জন্য দোয়া কামনায় পরদিন পবিত্র শুক্রবার ময়মনসিংহ মহানগরীর মসজিদে মসজিদে দোয়ার আয়োজন করা হয়। বিতরণ করা হয় মিষ্টিও। 

ভক্তদের আয়োজনে নগরীর ভাটিকাশর আল-সামী জামে মসজিদের খতিব মুফতি মোঃ আবুল বাশারসহ বিভিন্ন মসজিদের ইমাম ও মুসল্লিদের বিশেষ দোয়ায় অংশ নেন মেয়র টিটুর । 

বৃহস্পতিবার রাজধানী ঢাকার একটি হাসপাতালে সিজারিয়ান অপারেশনের মাধ্যমে মেয়রপত্নী নাসিমা আক্তার মিলা জমজ সন্তান জন্ম দেন। বর্তমানে দুই সন্তান ও তাদের মা সুস্থ আছেন বলে পারিবারিক সূত্র জানিয়েছে।  

ময়মনসিংহ জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি এবং ময়মনসিংহ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি মোঃ আমিনুল হক শামীম সিআইপি শুকরিয়া জানিয়ে ছোট ভাই টিটুর  জমজ ২ নবজাতক ও তার স্ত্রীর জন্য সকলের কাছে দোয়া কামনা করেছেন। নিজের ভেরিফাইড ফেইসবুকে বৃহস্পতিবার  এই শুভসংবাদ জানিয়ে যমজ দুই নবজাতক ও স্ত্রীর জন্য সকলের দোয়া প্রার্থনা করেছেন মেয়র ইকরামুল হক টিটুও।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer