Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

আষাঢ় ৮ ১৪৩১, শনিবার ২২ জুন ২০২৪

৫০০০ টাকায় এমপি আনারের দেহ ৮০ টুকরো :কসাই জিহাদের লোমহর্ষক বর্ণনা

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১১:৩৯, ২৫ মে ২০২৪

প্রিন্ট:

৫০০০ টাকায় এমপি আনারের দেহ ৮০ টুকরো :কসাই জিহাদের লোমহর্ষক বর্ণনা

ছবি- সংগৃহীত

ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার হত্যাকাণ্ডের চাঞ্চল্যকর তথ্য দিয়েছে কসাই জিহাদ। খুনের ঘটনায় গ্রেপ্তার কসাই জিহাদকে জিজ্ঞাসাবাদ করে বিস্ফোরক তথ্য জানতে পারছেন তদন্তকারীরা। 

কসাই জিহাদ জানিয়েছে, এমপি আনোয়ারুলের দেহ ৮০ টুকরো করে নিউ টাউন, ভাঙড় এলাকার নানা জায়গার জলাশয়ে ফেলে দেয়া হয়েছে। তার বিনিময়ে সে ৫০০০ টাকা পেয়েছে। আর তার এই স্বীকারোক্তির পর তদন্তকারীদের একাংশের মত, সেসব খণ্ডাংশ উদ্ধার করা আরও কঠিন হয়ে গেল। এরইমধ্যে তা কোনো না কোনো জলচর প্রাণীর পেটে চলে যেতে পারে। 

গত ১২ মে কলকাতায় চিকিৎসা করাতে আসেন ঝিনাইদহের সাংসদ আনোয়ারুল আজীম। ১৩ মে রাতে তিনি নিউ টাউনের ফ্ল্যাটে খুন হন। দিন দুই নিখোঁজ থাকার পর তার হত্যা সম্পর্কে নিশ্চিত হয় পুলিশ। এই ঘটনার তদন্তভার যায় সিআইডির হাতে। হত্যায় জড়িত সন্দেহে বাংলাদেশ থেকে তিনজনকে গ্রেফতার করা হয়েছে। 

অন্যদিকে বনগাঁ থেকে গ্রেপ্তার হয় জিহাদ ও সিয়াম নামে দুই ব্যক্তি। জিজ্ঞাসা বাদে সিয়াম আরও জানায় মুম্বাই থেকে কলকাতায় এসে কাজ শেষের পর বনগাঁ সীমান্ত দিয়ে বাংলাদেশে চলে যাওয়ার ইচ্ছা ছিল তার। 

পুলিশ জানায়, এমপি আনোয়ারুল আজিমের মস্তিষ্ক সম্পূর্ণ গুঁড়িয়ে দেওয়া হয়। হাড়, মাংস পৃথক করে হলুদ মাখিয়ে একেকটি টুকরো একেক জায়গার জলাশয়ে ফেলা হয়েছে। 

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer