Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১৮ ১৪৩১, বৃহস্পতিবার ০২ মে ২০২৪

লন্ডনেও আয়ানাবাজি হাউসফুল

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ০০:২৫, ৯ জানুয়ারি ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

লন্ডনেও আয়ানাবাজি হাউসফুল

ঢাকা : ফ্রান্স, যুক্তরাষ্ট্র, কানাডা, এবং অস্ট্রেলিয়াতে অগনিত দর্শককে মন জয় করার পর আয়ানবাজি এবার ভেল্কি লাগালো যুক্তরাজ্যের লন্ডন শহরে। লন্ডনের প্রথম শো’টির সব ক’টি টিকেটই শেষ হয়ে যায় এবং আয়ানাবাজি বিশ্বের অন্যান্য স্থানগুলোর মত যুক্তরাজ্যের রাজধানী লন্ডনেও হাউসফুল হবার গৌরব অর্জন করে।

লন্ডনে সিনেমা হলের সামনে চলছে অসংখ্য দর্শকের ভিড়। এর মধ্যে অনেকেই টিকেট খুজছেন, কিন্তু ততক্ষণে টিকিট শেষ। দর্শকেরা লাইন ধরেছেন ভেতরে ঢুকতে। বেশির ভাগ টিকিট আগেই শেষ হয়ে যাচ্ছে।

‘আয়নাবাজি’ দেখার সময় দর্শকের মধ্যে উচ্ছ্বাস ছিল লক্ষণীয় । দর্শকদের মতামত অনুযায়ী আয়নাবাজির গল্প, কাহিনি, অভনিয়, গান সবকিছু মিলিয়ে ছবিটি ছিল অসাধারণ।

মনস্তাত্বিক থ্রিলারটি এখন লন্ডনের বিখ্যাত বলইয়েন সিনেমা হলে প্রদর্শিত হচ্ছে। হলটি লন্ডন ইস্ট হাম ৭-১১ বারকিং রোডের ইসিক্স ওয়ানপিডাব্লিউ (E6 1PW) তে অবস্থিত। বলইয়েন সিনেমা হল লন্ডনের একটি আদর্শনীয় স্থানে অবস্থিত এবং জনপ্রিয় এ হলটিতে ২৫০জন দর্শকের একই সাথে বসে ছবি উপভোগ করার ব্যবস্থা আছে।

আয়ানাবাজির প্রথম উদ্বোধনী শোতে প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন ইমতিয়াজ আহমেদ, কো-ফাউন্ডার পিনার টেকনোলজিস লিমিটেড; ইমরান খান, কো-ফাউন্ডার পিনার টেকনোলজিস লিমিটেড; নাজির আলম, মিডিয়া উদ্যোক্তা; আবদাল উল্লাহ, ফাউন্ডার ব্রিটিশ বাংলাদেশ পাওয়ার অ্যান্ড অ্যাসোসিয়েশান; সানোয়ার চৌধুরী, ডি আর; আজিজ চৌধুরী, চেয়ারম্যান এসএসবিএ; নাউফাল জামীর, ম্যানেজিং ডিরেক্টর জাকির টেলিকম প্রমুখ।

ছবিটি লন্ডনে পরিচালনা এবং প্রদর্শন করছে এ সেভেন এইট সিক্স স্টুডিও (A786Studio) নামক লন্ডনের একটি আর্কিটেক্টচার এবং ক্রিয়োটিভ মিডিয়া প্রতিষ্ঠান।

আয়নাবাজির প্রযোজক, জিয়াউদ্দিন আদিল বলেন ”আয়নাবাজি আজ সারা দেশে ব্যাপক সফলতা অর্জনের পর দেশের ফিল্ম ইন্ডাস্ট্রির সীমানা পেরিয়ে সারা বিশ্বে ছড়িয়ে পড়েছে । আয়নাবাজি বিশ্বের অন্যান্য স্থানগুলির মত লন্ডনেও প্রদর্শন হওয়া এবং এখানকার র্দশকদের ভালোবাসা অর্জন করাটা আমাদের দেশী চলচিত্রেরর জন্য গৌরব এবং সম্মান বয়ে এনেছে।”

এ সেভেন এইট সিক্স স্টুডিও (A786Studio) এর ম্যানেজিং ডিরেক্টর, নাজির আলম বলেন, “ আয়নাবাজিকে লন্ডনে ইউকের বাইরে নির্মিত করা অন্যান্য ছবিগুলো যা এখানে প্রদর্শিত হচ্ছে তার সাথে প্রদর্শনী করা চমৎকার একটি উদ্যোগ যার মাধ্যমে আমরা বাংলাদেশী ছবির গুনগত মান তুলে ধরতে সক্ষম হয়েছি। আমারা এ সেভেন এইট সিক্স স্টুডিও এই উদ্যোগটি বাস্তবায়ন করার প্রক্রিয়ায় থাকতে পেরে এবং লন্ডনকে আমাদের ফিল্ম ইন্ডাস্ট্রির চমক দেখাতে পেরে আমারা গৌরবান্বিত ।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer