Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৩ ১৪৩০, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪

ধর্ষণের অভিযোগ থেকে বাঁচাতে শাকিবের পাশে অপু বিশ্বাস

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২২:৩৯, ১৭ মার্চ ২০২৩

প্রিন্ট:

ধর্ষণের অভিযোগ থেকে বাঁচাতে শাকিবের পাশে অপু বিশ্বাস

ফাইল ছবি

চিত্রনায়ক শাকিব খানের বিরুদ্ধে অসদাচরণ, মিথ্যা আশ্বাস ও ধর্ষণের মতো গুরুতর বিষয়ে লিখিত অভিযোগ করেছেন ‘অপারেশন অগ্নিপথ’র প্রযোজক রহমত উল্লাহ। এ অভিযোগের দ্রুত সমাধান করতে শাকিবের দায়িত্ব নিয়েছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস।বৃহস্পতিবার বিকেলে গুলশানের একটি রেস্তোরাঁয় অভিযোগকারী প্রযোজকের সঙ্গে শাকিব খানকে নিয়ে বৈঠক করেন অপু বিশ্বাস।

প্রযোজক রহমত উল্লাহ চলচ্চিত্রের তিন সমিতিতে বুধবারগু রুতর অভিযোগ করেন শাকিবের বিরুদ্ধে। লিখিত অভিযোগে তিনি দাবি করেন, অস্ট্রেলিয়ায় ধর্ষণের অভিযোগে শাকিব গ্রেপ্তারও হয়েছিলেন। শাকিবের বিরুদ্ধে অস্ট্রেলিয়ান পুলিশ তদন্ত করেছে এবং প্রয়োজনে এ সম্পর্কিত নথি তিনি সরবরাহ করবেন।

তার ওই অভিযোগে তিনি শাকিবের ঠিক সময়ে শুটিংয়ে না আসা, ব্যয়বহুল যৌনাচার আর নারী সহপ্রযোজককে ধর্ষণের বিস্তারিত তথ্যও উল্লেখ করেছেন।

দীর্ঘ সেই বৈঠকে শাকিবের সঙ্গে অভিযোগকারী প্রযোজকের দ্বন্দ্ব মেটাতে চুক্তির জন্য তিনশো টাকার একটি স্ট্যাম্পও নিয়ে যান ঢালিউড কুইন।

এ বিষয়ে অভিযোগকারী প্রযোজক রহমত উল্লাহর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘অপু বিশ্বাস আমাকে বারবার ফোন করেন বিষয়টি মীমাংসার জন্য। আমি আমার লোকেশন দিলে শাকিবকে নিয়ে অপু বিশ্বাস আসেন গুলশানের একটি রেস্টুরেন্টে।’

তিনি আরও বলেন, ‘আমার সঙ্গে প্রযোজক খোরশেদুল আলম খসরু ভাই ও একটি গানের দল ছিল। তাদের সাক্ষী রেখে চুক্তিতে সাইন করে শাকিব আমার ছবির কাজ শিগগিরই শেষ করবে বলে জানিয়েছেন। কিন্তু আমি কোনো সাইন করিনি।’

প্রযোজক রহমত উল্লাহর কাছ থেকে আরও জানা যায়, সে বৈঠকে কোনো সমাধান হয়নি। তিনি আজ গ্রামের বাড়ি যাচ্ছেন। গ্রাম থেকে ফিরে এলে আবারও বৈঠক হবে।

প্রযোজকের লিখিত অভিযোগ প্রসঙ্গে শাকিব অপু দুজনেই চান এ ভুল বোঝাবুঝির অবসান হোক। এদিকে প্রযোজক রহমত উল্লাহ বলছেন, ভবিষ্যতে এ অভিযোগ তিনি তুলে নিলেও তার অভিযোগ শতভাগ সত্য।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer