Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১৬ ১৪৩১, মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪

জাতির পিতার সমাধিতে যবিপ্রবির কর্মকর্তা ও কর্মচারী সমিতির শ্রদ্ধা

কাজী রকিবুল ইসলাম, যশোর

প্রকাশিত: ২১:৫৭, ২৭ জানুয়ারি ২০২০

প্রিন্ট:

জাতির পিতার সমাধিতে যবিপ্রবির কর্মকর্তা ও কর্মচারী সমিতির শ্রদ্ধা

যশোর : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা ও মুজিব বর্ষ উপলক্ষ্যে তাঁর সমাধিসৌধে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) কর্মকর্তা ও কর্মচারী সমিতি।

গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে রোববার শ্রদ্ধা নিবেদন করেন দুই সমিতির সদস্যরা।

দুই সমিতির শীর্ষ নেতারা জানান, হাজারের বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ, চিন্তা ও চেতনাকে আমাদের ধারণ করতে হবে। তাঁর মতো বাংলাদেশকে আমাদের ভালোবাসতে হবে। তাঁর সমাধিসৌধে বারবার এলে আমাদের মধ্যে বাংলাদেশকে ভালোবাসার তীব্র আকর্ষণ কাজ করে।

শ্রদ্ধা নিবেদন শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের নিহত সদস্যদের রূহের মাগফিরাত কামনা এবং যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের সমৃদ্ধি কামনায় দোয়া-মোনাজাত করা হয়। দোয়া-মোনাজাত পারিচালনা করেন যবিপ্রবির কর্মকর্তা সমিতির সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন যবিপ্রবির কর্মকর্তা সমিতির সভাপতি সভাপতি প্রকৌশলী হেলাল উদ্দিন পাটোয়ারী, সহ-সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক এ টি এম কামরুল হাসান, সহ-সাধারণ সম্পাদক শাহেদ রেজা, ক্রীড়া, সাংস্কৃতিক ও সমাজকল্যাণ সম্পাদক আব্দুর রাজ্জাক, অর্থ সম্পাদক পার্থ সারথী দাস, নির্বাহী কমিটির সদস্য ডা. দীপক কুমার মন্ডল, মোহাম্মাদ এমদাদুল হক, নাজমুস সাকিব। কর্মচারী সমিতির সভাপতি এস এম সাজেদুর রহমান জুয়েল, সহ-সভাপতি আরশাদ আলী ও রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক কে এম আরিফুজ্জামান সোহাগ, যুগ্ম সাধারণ সম্পাদক শওকত ইসলাম সবুজ, সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন, কোষাধ্যক্ষ টিপু সুলতান, প্রচার ও প্রকাশনা সম্পাদক সুমন হোসেন, ধর্ম, সাহিত্য ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আশরাফুল ইসলাম, নির্বাহী কমিটির সদস্য হান্নান বিশ^াস প্রমুখ।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer