Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

শ্রাবণ ৮ ১৪৩১, বুধবার ২৪ জুলাই ২০২৪

প্রধানমন্ত্রীকে কটূক্তি করায় ইউপি চেয়ারম্যান আটক

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১১:৫৩, ১৪ ফেব্রুয়ারি ২০২৪

প্রিন্ট:

প্রধানমন্ত্রীকে কটূক্তি করায় ইউপি চেয়ারম্যান আটক

ফাইল ছবি

হবিগঞ্জের মাধবপুরে প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি করার অভিযোগে এক ইউপি চেয়ারম্যানকে আটক করা হয়েছে। আটক মিনহাজ উদ্দিন চৌধুরী কাসেদ উপজেলার ছাতিয়াইন ইউপির চেয়ারম্যান ও জেলা বিএনপির সদস্য। মঙ্গলবার সন্ধ্যায় তাকে উপজেলা পরিষদ চত্বর থেকে পুলিশ আটক করে।

জানা গেছে, মঙ্গলবার বিকালে মাধবপুর উপজেলা পরিষদ হলরুমে জেলা প্রশাসকের সঙ্গে জনপ্রতিনিধি, সুশীল সমাজের প্রতিনিধি, মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষকে নিয়ে মতবিনিময়সভার আয়োজন করা হয়। নতুন জেলা প্রশাসক হিসেবে মোছা. জিলুফা সুলতানার যোগদান উপলক্ষ্যে এ মতবিনিময়সভার আয়োজন করা হয়। 

সভায় ইউপি চেয়ারম্যান মিনহাজ উদ্দিন চৌধুরী কাসেদ তার বক্তব্যে বলেন, পার্শ্ববর্তী দেশ থেকে মাদক আসা নিয়ে একটি কটূক্তিমূলক বক্তব্য দেন। তার এ বক্তব্যের সঙ্গে সঙ্গে সভায় হট্টগোল শুরু হয়। একপর্যায়ে জেলা প্রশাসক ঘটনাস্থল থেকে চলে যান। এ ঘটনায় পুলিশ সন্ধ্যায় তাকে আটক করে।

মতবিনিময়সভায় অংশগ্রহণকারী উপজেলা যুবলীগের সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান ফারুক পাঠান বলেন, বিএনপি নেতা ইউপি চেয়ারম্যান মিনহাজ উদ্দিন চৌধুরী কাসেদ একটি বক্তব্য দিয়ে দেশবিরোধী কাজ করেছেন। তার বক্তব্য রাষ্ট্রদ্রোহিতার শামিল।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer