Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ২০ ১৪৩১, শনিবার ০৪ মে ২০২৪

আক্কেলপুরে স্বামী-স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

আক্কেলপুর (জয়পুরহাট) প্রতিনিধি

প্রকাশিত: ২১:৪৩, ১০ জুন ২০২৩

প্রিন্ট:

আক্কেলপুরে স্বামী-স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

ছবি: বহুমাত্রিক.কম

জয়পুরহাটের আক্কেলপুরে স্বামী-স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তারা নিজ বাড়িতে একই শাড়ি দিয়ে আত্মহত্যা করেছে বলে জানিয়েছে থানা পুলিশ। ঘটনাটি উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের আলাদীপুর গ্রামে ঘটেছে। নিহত স্বামী ওই গ্রামের মৃত সোনা মিয়ার ছেলে সুহেল রানা (৪২) এবং স্ত্রী একই গ্রামের মৃত কায়সার মন্ডলের মেয়ে পারুল বিবি (৩৮)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার (১০ জুন) বেলা সাড়ে ১১ টার দিকে প্রতিবেশী আয়েশা সিদ্দিকা তাদের বাড়িতে গাভীর দুধ দিয়ে গিয়ে ডাকাডাকি করেন। এতে তাদের কোন সাড়া শব্দ না পেয়ে ঘরের ভিতরে প্রবেশ করে দেখতে পান স্বামী-স্ত্রী একই শাড়িতে গলায় ফাঁস দেওয়া অবস্থায় ঝুলে আছে। পরে তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে তাদের ঝুলন্ত মরদেহ নামিয়ে নিয়ে থানা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে সুরতহাল রিপোর্ট তৈরী করে দুই মরদেহ ঘটনাস্থল থেকে উদ্ধার করে হেফাজতে নেয়।

প্রতিবেশী আয়েশা সিদ্দিকা বলেন, ‘আমি প্রতিদিনের মতো গাভীর দুধ তাদের বাড়িতে দিতে গিয়ে ডাকাডাকি করলে কোন সাড়া না পেয়ে ঘরে প্রবেশ করে তাদের ঝুলন্ত মরদেহ দেখতে পাই’। আরেক প্রতিবেশী সাইদুল ইসলাম বলেন, ‘তাদের গত ৫ থেকে ৬ মাস পূর্বে প্রেমের সম্পর্কের মাধ্যমে ২য় বিয়ে হয়। দুজনেরই আগের পক্ষের স্ত্রী ও স্বামী রয়েছে। ছেলেটি অনেক পরিশ্রম করতো। তাদের মধ্যে কোন ঝগড়া বা বিবাদ  আমাদের নজরে পরেনি’।

স্থানীয় ইউপি সদস্য আব্দুল খালেক বলেন, ‘তাদের আত্মহত্যার বিষয়টি খুবই আকষ্মিক। তারা কি কারণে আত্মহত্যা করেছে তা জানা নেই। তাছাড়া কারও সাথে কোন দন্দ্ব বিবাদ ছিলনা’। গোপীনাথপুর ইউনিয়নের চেয়ারম্যান হাবিবুর রহমান বলেন, ‘পারিবারিক কলহের কারণে তারা একই শাড়িতে ঝুলে আত্মহত্যা করতে পারে বলে ধারনা করা হচ্ছে’। 

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দীক বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থলে এসে মরদেহ দুটি উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে পাঠানো হবে। বিষয়টি নিয়ে আইনী প্রক্রিয়া চলমান রয়েছে’।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer