Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

আষাঢ় ৪ ১৪৩১, বুধবার ১৯ জুন ২০২৪

নাজিরপুরে এনজিও কর্মীকে কুপিয়ে টাকা ছিনতাই, আটক ১

নাজিরপুর সংবাদদাতা

প্রকাশিত: ১৩:১৪, ১৫ মে ২০২৩

আপডেট: ১৩:১৯, ১৫ মে ২০২৩

প্রিন্ট:

নাজিরপুরে এনজিও কর্মীকে কুপিয়ে টাকা ছিনতাই, আটক ১

-নাজিরপুর (পিরোজপুর)

পিরোজপুর জেলার নাজিরপুরে রিক এন‌জিও কর্মী মো. মুঞ্জুর হোসেন ‘কে (২৮) কু‌পি‌য়ে আহত ক‌রে টাকা ছিনতাই‌য়ের ঘটনায় জ‌ড়িত নির্মল ঘরামী’কে আটক ক‌রে‌ছে না‌জিরপুর থানা পু‌লিশ। রোববার (১৪ মে) সকাল ১১টায় উপজেলার দীর্ঘা ইউনিয়নের নারিকেল বাড়ি এলাকায় ঘটনাটি ঘটে।

মুঞ্জুর হোসেন পটুয়াখালী জেলার বাউফল উপজেলার মো. আনোয়র হোসেনের ছেলে। তি‌নি রিক না‌মের এক‌টি এন‌জিও'র না‌জিরপুর শাখার মাঠকর্মী হিসা‌বে কর্মরত আছেন। আটক নির্মল ঘরামী উপজেলার দীর্ঘা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মৃত কর্নধর ঘরামীর ছেলে।

এ‌ বিষয়ে এনজিও নাজিরপুর শাখা ব্যাবস্থাপক মো. সোহেল সরদার জানান, মঞ্জুর হোসেন ওই এলাকায় কিস্তি সংগ্রহ করে উপজেলা অফিসের দিকে ফিরছিলেন। এ সময় ঘটনাস্থলে পৌঁছালে ক‌য়েকজন যুবক তার পথরোধ ক‌রে অত‌র্কিত হামলা ক‌রে কুপিয়ে গুরুতর আহত করে। এ সময় তার স‌ঙ্গে থাকা প্রায় ৯৬ হাজার টাকাসহ স্বর্ণের চেইন, মুঠোফোন ছিনিয়ে নেয় এবং তাকে মৃত ভেবে ফেলে রেখে যায়। পরে গ্রাম পুলিশসহ স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব‌্যরত চি‌কিৎসক ডা. দিপা‌ন্বিতা দেবনাথ উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ ক‌রেন। 

নাজিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হুমায়ুন কবির জানান, এনজিও কর্মীকে কুপিয়ে আহত করার ঘটনার সাথে জড়িত একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer