Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

জ্যৈষ্ঠ ১০ ১৪৩১, শনিবার ২৫ মে ২০২৪

জুম্মার নামাজ শেষে বাসায় ফেরার পথে আওয়ামীলীগ নেতা খুন

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২১:৫১, ২৪ মার্চ ২০২৩

প্রিন্ট:

জুম্মার নামাজ শেষে বাসায় ফেরার পথে আওয়ামীলীগ নেতা খুন

ছবি- সংগৃহীত

খুলনায় দুর্বৃত্তদের গুলিতে নিহত হয়েছেন আওয়ামী লীগ নেতা আনসার উদ্দিন। শুক্রবার দুপুর ২ টার দিকে খুলনা সিটির শিরোমনি এলাকার জুম্মার নামাজ শেষে বাসায় ফেরার পথে একটি ক্লিনিকের সামনে এ ঘটনা ঘটে। তিনি দিঘলিয়া উপজেলার বারাকপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাংস্কৃতিক সম্পাদক। তবে এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি পুলিশ।

স্থানীয় লোকজন জানান, শেখ আনসার উদ্দিন শুক্রবার দুপুরে নগরীর খানজাহান আলী থানার শিরোমনি পূর্বপাড়া বায়তুল আকসা জামে মসজিদে জুম্মার নামাজ পড়েন। এরপর মসজিদ থেকে বাসায় ফিরছিলেন। এ সময় মোটর সাইকেলে করে এসে সন্ত্রাসীরা তাকে গুলি করে পালিয়ে যায়। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। সন্ত্রাসীরা পালিয়ে যাওয়ার সময় কয়েক রাউন্ড ফাকা গুলি ছুড়ে এলাকায় আতঙ্ক সৃষ্টি করে। 

খানজাহান আলী থানার ওসি কামাল হোসেন জানান, ঘটনাস্থল থেকে ২ রাউন্ড তাজা গুলি উদ্ধার করা হয়েছে। ময়ন তদন্তের জন্য মরদেহ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে এ ঘটনায় এখনও কাউকে আটক করা যায়নি।

দিঘলিয়া থানার ওসি রিপন কুমার জানান, আনসার উদ্দিনের বাড়ি দিঘলিয়া উপজেলার বারাকপুর গ্রামে। তার বিরুদ্ধে বারাকপুর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক গাজী জাকির হোসেন হত্যা মামলাসহ ৭টি মামলা রয়েছে। বারাকপুর ইউপি চেয়ারম্যান পদে নির্বাচন করে গাজী জাকিরের কাছে আনসার উদ্দিন পরাজিত হয়েছিলেন। 

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer