Bahumatrik :: বহুমাত্রিক
 
৬ আশ্বিন ১৪২৬, শনিবার ২১ সেপ্টেম্বর ২০১৯, ১:০৬ অপরাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

সিনেমায় রামায়ণ : জুটি হচ্ছেন হৃত্বিক-দীপিকা


২৪ আগস্ট ২০১৯ শনিবার, ১১:০১  এএম

বহুমাত্রিক ডেস্ক


সিনেমায় রামায়ণ : জুটি হচ্ছেন হৃত্বিক-দীপিকা

ঢাকা : বেশ কিছু দিন ধরেই বলিউডে নির্মাতা নিতেশ তিওয়ারির নতুন সিনেমা নিয়ে আলোচনা হচ্ছে। এর নাম ‘রামায়ণ’। এই মাইথলজিক্যাল ড্রামা ফিল্মের প্রধান দুই চরিত্র রাম ও সীতা। সেই দুই চরিত্রে কারা অভিনয় করবেন, এটা নিয়েই জল্পনা।

রামের চরিত্রে বলিউডের গ্রিক গড খ্যাত হৃত্বিক রোশনের অভিনয়ের কথা শোনা গেছে। তাকে প্রস্তাব দেয়া হলে তিনি ইতিবাচক সাড়া দিয়েছেন। এবার জানা গেলো, এই ‘রামায়ণ’ সিনেমায় হৃত্বিকের বিপরীতে সীতা চরিত্রে থাকছেন দীপিকা পাড়ুকোন।

ইতোমধ্যে দীপিকার কাছে কাজটির প্রস্তাব দেয়া হয়েছে। প্রযোজকরা নাকি তাকে রীতিমত অনুরোধ করেছেন। কারণ ঐতিহাসিক চরিত্রে অভিনয়ের অভিজ্ঞতা রয়েছে দীপিকার। তাই তিনিই এই চরিত্রটি সুন্দরভাবে ফুটিয়ে তুলতে পারবেন বলে মনে করছেন সংশ্লিষ্টরা।

এদিকে হৃত্বিক ও দীপিকাকে ঘিরে গুঞ্জন যখন চরমে, তখন সেটা উড়িয়ে দিয়েছেন নির্মাতা নিতেশ তিওয়ারি। তিনি জানান, সিনেমাটি নিয়ে পরিকল্পনা করছেন। তবে এখনও বিভিন্ন চরিত্রে কারা অভিনয় করবেন, সেটা চূড়ান্ত করা হয়নি। তার ভাষ্য, ‘আগে তো আমরা খাতা-কলমে গোটা ভাবনাটাকে বেঁধে ফেলি। কীভাবে পুরো বিষয়টা নিয়ে আগানো হবে স্থির করি, তার পর তো অন্য বিষয়ে ভাবব।’

‘রামায়ণ’ সিনেমাটি যৌথভাবে পরিচালনা করবেন নিতেশ তিওয়ারি ও রবি উদায়ওয়ার। সিনেমাটি লাইভ-অ্যাকশন ট্রিলজি হতে চলেছে এবং এটি শুট করা হবে থ্রি-ডি ক্যামেরায়। হিন্দি ছাড়াও তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পাবে এটি। ২০২১ সালে এই সিনেমার প্রথম কিস্তি মুক্তি দেয়ার পরিকল্পনা করছেন নির্মাতা-প্রযোজকরা।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।