Bahumatrik :: বহুমাত্রিক
 
৯ আশ্বিন ১৪২৭, বৃহস্পতিবার ২৪ সেপ্টেম্বর ২০২০, ৪:৫৯ অপরাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

শ্রীপুরে বালুর স্তুপ থেকে শিশুর লাশ উদ্ধার


০৬ ডিসেম্বর ২০১৯ শুক্রবার, ০৪:১১  পিএম

টি আই সানি,শ্রীপুর প্রতিনিধি

বহুমাত্রিক.কম


শ্রীপুরে বালুর স্তুপ থেকে শিশুর লাশ উদ্ধার

গাজীপুর: গাজীপুরের শ্রীপুর উপজেলার কাওরাইদ ইউনিয়নের বিধাই গ্রামে চায়না নামক নির্মানাধীন একটি কারখানার বালুর স্তুপের নিচ থেকে জাহিদ হাসান দুর্জয় (১১) নামের এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার বেলা ১১ টার দিকে শ্রীপুর থানা পুলিশ লাশ উদ্ধার করে।উপজেলার বিধাই গ্রামে এ ঘটনা ঘটে।

জাহিদ ওই গ্রামের আকতার হোসেনের ছেলে। সে স্থানীয় তেলিহাটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর শিক্ষার্থী ছিল।

শিশুর বাবা আকতার হোসেন জানান, গতকাল বিকেলে জাহিদ খেলার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। পরে সন্ধ্যায় সে বাড়ি না ফেরায় তাকে খোঁজাখুঁজি শুরু করে,এবং জাহিদের সন্ধান চেয়ে স্থানীয় মসজিদ ও এলাকায় মাইকিং করা হয়। শুক্রবার সকালে তার দাদী কমলা খাতুন ও বাবা আকতার হোসেন জাহিদের খোঁজে বাড়ির পার্শ্ববর্তী নির্মাণাধীন একটি কারখানার (চায়না প্রজেক্টের) সীমানা প্রাচীরের ভেতর বালুর নিচে পুঁতে রাখা তার মরদেহ খুঁজে পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে। মরদেহটির মুখের অংশ ছাড়া পুরো অংশই বালুতে পোঁতা ছিল।

আকতার হোসেন আরো বলেন,গত এক বছর আগে একই এলাকার লাল মিয়ার ছেলে জাহাঙ্গীর আমার স্ত্রী জেসমিনকে ফুসলিয়ে নিয়ে পালিয়ে বিয়ে করে। সেই থেকে আমার দুই সন্তান আমার কাছে থাকে। জাহাঙ্গীর বিভিন্ন সময় আমাকে ও আমার ছেলেদেরকে হুমকী দিয়ে আসতে থাকে এবিষয় নিয়ে কোর্টে মামলা চলমান রয়েছে। আমার বড় ছেলে আগামী তারিখে কোর্টে সাক্ষী দেওয়ার কথা রয়েছে। আমার সন্দেহ ওরাই আমার ছেলে কে হত্যা করে বালুর নিচে চাপা দিয়ে রেখেছে।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) নয়ন ভুইয়া জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এই হত্যাকান্ডের সাথে জড়িতদের খুঁজে বের করে আইনানুক ব্যবস্থা গ্রহণ করা হবে।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
Bay Leaf Premium Tea

জাতীয় -এর সর্বশেষ