Bahumatrik :: বহুমাত্রিক
 
৬ মাঘ ১৪২৬, রবিবার ১৯ জানুয়ারি ২০২০, ৮:৩৩ অপরাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

লেফটেন্যান্ট জেনারেল হলেন শফিউদ্দিন আহমেদ


২৬ আগস্ট ২০১৯ সোমবার, ১২:৪৭  এএম

বহুমাত্রিক ডেস্ক


লেফটেন্যান্ট জেনারেল হলেন শফিউদ্দিন আহমেদ

ঢাকা: লেফটেন্যান্ট জেনারেল পদে পদোন্নতি লাভ করলেন মেজর জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ। রোববার তিনি লেফটেন্যান্ট জেনারেল পদে পদোন্নতি লাভ করেছেন।-খবর আইএসপিআর

২৩ ডিসেম্বর ১৯৮৩ সালে ৯তম বিএমএ র্দীঘমেয়াদী কোর্সে পদাতিক কোরে কমিশন লাভ করেন স এম শফিউদ্দিন আহমেদ। লেফটেন্যান্ট জেনারেল শফিউদ্দিন আহমেদ ইতোপূর্বে একটি পদাতিক ব্যাটালিয়ন, বিএমএতে ব্যাটালিয়ন কমান্ডার, একটি পদাতিক ব্রিগেড ও সেনাসদর প্রশিক্ষণ পরিদপ্তরের পরিচালক পদে সাফল্যের সাথে দায়িত্ব পালন করেছেন।

২০১২ সালে তিনি ১৯ পদাতিক ডিভিশনের জেনারেল অফিসার হিসেবে দায়িত্বপ্রাপ্ত হন এবং নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন। চাকুরী জীবনে তিনি মহাপরিচালক, বাংলাদেশ ইনষ্টিটিউট অব ইন্টারন্যাশনাল এন্ড ষ্ট্যাটেজিক ষ্টাডিজ (বিআইআইএসএস) এবং ন্যাশনাল ডিফেন্স কলেজের সিনিয়র ডাইরেক্টিং ষ্ঠাফ হিসেবে দায়িত্ব পালন করেছেন।

তিনি সেন্ট্রাল অফ্রিকান রিপাবলিক-এ ডেপুটি ফোর্স কমান্ডার হিসেবে জাতিসংঘ শান্তিরক্ষী মিশনে অত্যন্ত গুরুত্বপূর্ন দায়িত্ব পালন করেছেন। পদোন্নতি হবার পূর্বে তিনি জিওসি ও এরিয়া কমান্ডার, লজিস্টিকস এরিয়া হিসেবে নিয়োজিত ছিলেন। লেফটেন্যান্ট জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ পদোন্নতি প্রাপ্ত হয়ে বর্তমানে জিওসি, অ্যাটর্ডক হিসেবে নিযুক্ত প্রাপ্ত হয়েছেন।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
Bay Leaf Premium Tea

প্রতিরক্ষা -এর সর্বশেষ