Bahumatrik :: বহুমাত্রিক
 
২৬ শ্রাবণ ১৪২৭, সোমবার ১০ আগস্ট ২০২০, ৭:৫১ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

যেকোনো সময় গ্রেপ্তার রিজেন্টের চেয়ারম্যান শাহেদ: র‌্যাব


১০ জুলাই ২০২০ শুক্রবার, ০৫:২৫  পিএম

বহুমাত্রিক ডেস্ক


যেকোনো সময় গ্রেপ্তার রিজেন্টের চেয়ারম্যান শাহেদ: র‌্যাব

চারদিন পেরিয়ে গেলেও এখনো অধরাই রয়ে গেছে রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মোহাম্মদ শাহেদ। যদিও র‌্যাব বলছে, শাহেদ তাদের গোয়েন্দা নেটওয়ার্কের মধ্যে থাকায় যেকোনো সময় গ্রেপ্তার হবেন।

শাহেদের অপকর্মে মদদদাতারাও পার পাবেন না জানিয়ে চাঞ্চল্যকর মামলার তদন্তভার নিতে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন করা হয়েছে বলে জানালেন বাহিনীর মুখপাত্র লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ।

করোনার পরীক্ষার মনগড়া রিপোর্ট দিয়ে প্রতারণা, রোগীদের নিম্নমানের চিকিৎসা এবং অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগে হাসপাতালের চেয়ারম্যান মোহাম্মদ শাহেদসহ ১৭ জনের বিরুদ্ধে মামলা হয় উত্তরা পশ্চিম থানায়। এরই মধ্যে, রিজেন্ট হাসপাতাল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মাসুদ পারভেজসহ আটজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। সবশেষ তার ঘনিষ্ঠ সহযোগী ও রিজেন্ট গ্রুপের মুখপাত্র বলে পরিচিত তারেক শিবলীকেও রাজধানীর নাখালপাড়া থেকে গ্রেপ্তার করা হয়। তবে এখনো গ্রেপ্তার করা সম্ভব হয়নি মূল আসামি ও হাসপাতালের চেয়ারম্যান মোহাম্মদ শাহেদকে।

অভিযানের সময় তার অবস্থান ঢাকাতেই ছিল। গ্রেপ্তারের ভয়ে নিজেকে আড়াল করতে আত্মগোপনে গেলেও দ্রুত তাকে গ্রেপ্তার করা হবে বলে জানিয়েছেন র‌্যাবের মুখপাত্র লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ।

কেবল শাহেদকে গ্রেপ্তার নয়, তার অনিয়ম-দুর্নীতির সহায়তাকারীদেরও আইনের আওতায় আনার কথা জানান তিনি।

করোনা পরীক্ষা ও কোভিড-১৯ রোগের চিকিৎসায় বেশ কিছু অনিয়মের অভিযোগ পেয়ে গেল সোমবার উত্তরা ও মিরপুর রিজেন্ট হাসপাতালে অভিযান চালায় র‍্যাব। অভিযানে অনিয়মের সত্যতা পেয়ে, হাসপাতালের শাখা দুটি সিলগালা করে দেয়া হয়।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।