Bahumatrik :: বহুমাত্রিক
 
৫ আশ্বিন ১৪২৭, রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০, ৮:৪৪ অপরাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় ২জনের মৃত্যু


০৪ আগস্ট ২০২০ মঙ্গলবার, ১০:০৬  পিএম

কাজী রকিবুল ইসলাম, যশোর

বহুমাত্রিক.কম


যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় ২জনের মৃত্যু

যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু হয়েছে। নিহতরা হলো, বাঘারপাড়া উপজেলার ভদ্রবিলা গ্রামের আলী বক্সের ছেলে তৈয়ব আলী (৫০) এবং যশোর সদর উপজেলার ধোপাখোলা এলাকার মৃত আমির হোসেনের ছেলে জাহিদ হোসেন ওরফে লেদু। উভয় ঘটনায় চারজন আহত হয়েছে।

হাসপাতাল সূত্রে জানা গেছে, সকাল ১১টার দিকে তৈয়ব আলী তার ছেলে সুজনের সাথে মোটরসাইকেল চলে যশোর মাগুরা সড়কের খাজুরা এলাকায় যাচ্ছিলেন। পথিমধ্যে হাশিমপুর বাজারে পৌছুলে সুজন একটি এসপি পরিবহনকে সাইডদিয়ে সামনে যেতে গেলে বাসের সাথে ধাক্কা খায়। এসময় তারা পিতাপুত্র আহত হন। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে ডাক্তার তৈয়ব আলীকে মৃত ঘোষণা করেন। ডা. আহমেদ তারেক সামস জানান, হাসপাতালে আনার আগেই তৈয়ব আলীর মৃত্যু হয়েছে। আর সুজনকে ভর্তি করা হয়েছে।

এদিকে টিউবওয়েল মিস্ত্রি জাহিদ হোসনে ওরফে লেদু বাড়ি থেকে ইজিবাইক যোগে মঙ্গলবার সকাল ৮টার দিকে যশোর শহরে আসছিল। পুলেরহাট এলাকায় পৌছুলে বেনাপোলগামী একটি ট্রাক ইজিবাইককে ধাক্কা দেয়। এসময় ইজিবাইক চালক ইদ্রিস,যাত্রী লেদুসহ চারজন আহত হন। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে দেয়। বেলা সাড়ে ১১টার দিকে সার্জারি বিভাগের ইন্টার্ণ ডাক্তার রাফিদ লেদুর মৃত্যু নিশ্চিত করেন।

যশোর কোতয়ালি মডেল থানার ওসি (তদন্ত) সেখ তাসলিম আলম পৃথক ঘটনায় দুইজনের মৃত্যুর নিশ্চিত করে জানান, পুলেরহাটে দুর্ঘটনায় ইজিবাইক ও ট্রাক আটক করা হয়েছে।

বারোবাজার হাইওয়ে থানার ওসি শেখ মাহফুজুর রহমান হাশিমপুর দুর্ঘটনায় বাসটি আটক করা হয়েছে বলে নিশ্চিত করেছেন।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।