Bahumatrik :: বহুমাত্রিক
 
২৪ শ্রাবণ ১৪২৭, রবিবার ০৯ আগস্ট ২০২০, ১২:০৩ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

বঙ্গভবনে রাষ্ট্রপতির ঈদের আযহার নামাজ আদায়


০১ আগস্ট ২০২০ শনিবার, ০১:৪১  পিএম

বহুমাত্রিক ডেস্ক


বঙ্গভবনে রাষ্ট্রপতির ঈদের আযহার নামাজ আদায়

করোনাভাইরাস মহামারীর মধ্যে রোজার ঈদের মত এবারের কোরবানির ঈদের নামাজও বঙ্গভবনের দরবার হলে পড়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।শনিবার সকালে পরিবারের কয়েকজন সদস্য এবং ‘অতি গুরুত্বপূর্ণ’ পদস্থ কর্মকর্তাদের নিয়ে তিনি স্বাস্থ্যবিধি মেনে ঈদুল আজহার নামাজ পড়েন তিনি।

কোভিড-১৯ মহামারীর প্রাদুর্ভাবের কারণে চলমান বিশ্বব্যাপী সঙ্কটের প্রেক্ষাপটে রাজধানীর জাতীয় ঈদগাহ ময়দানে সর্বস্তরের মানুষের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে সচরাচর যে ঈদের নামাজ হয়ে থাকে এর আগে তা বাতিল করা হয়।-খবর বাসসেররাষ্ট্রপতি বঙ্গভবনের দরবার হলে তার পরিবারের সদস্যবৃন্দ এবং কিছু গুরুত্বপূর্ণ কর্মকর্তাদের সঙ্গে ঈদের নামাজ আদায় করেন তিনি।

রাষ্ট্রপতির প্রেস সচিব জয়নাল আবেদীন জানান, সকাল সাড়ে ৮টায় এই ঈদের জামাত অনুষ্ঠিত হয়। বঙ্গভবন জামে মসজিদের পেশ ইমাম মুফতি মাওলানা সাইফুল কবির জামাত পরিচালনা করেন।নামাজ শেষে বাংলাদেশের শান্তি, অগ্রগতি এবং দেশের জনগণের পাশাপাশি মুসলিম উম্মাহর কল্যাণে মহান রাব্বুল আলামিনের রহমত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

যারা মারাত্মক কোভিড-১৯ আক্রান্ত হয়ে মারা গেছেন; তাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং সেই সঙ্গে দেশ ও বিশ্ব জুড়ে করোনা রোগীদের দ্রুত সুস্থতা কামনা করে বিশেষ দোয়া করা হয়।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।