Bahumatrik :: বহুমাত্রিক
 
১৫ আশ্বিন ১৪২৯, শুক্রবার ৩০ সেপ্টেম্বর ২০২২, ১০:১০ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

ফিনল্যান্ডের প্রধানমন্ত্রীর পার্টিতে নাচ-গানের ভিডিও প্রকাশ্যে


১৯ আগস্ট ২০২২ শুক্রবার, ০৬:৩৮  পিএম

বহুমাত্রিক.কম


ফিনল্যান্ডের প্রধানমন্ত্রীর পার্টিতে নাচ-গানের ভিডিও প্রকাশ্যে

বন্ধুদের সঙ্গে পার্টিতে মদ্যপান করে চাপে পড়েছেন ফিনল্যান্ডের প্রধানমন্ত্রী সান্না মারিন। তাঁর পার্টি করার ভিডিও এই মুহূর্তে ভাইরাল। সেই ভিডিওতে প্রধানমন্ত্রীকে নাচতে এবং গাইতে দেখা যাচ্ছে।

এই ভিডিও প্রকাশ্যে আসার পরেই বিরোধী দলের পক্ষ থেকে দাবি উঠেছে, মারিনের ড্রাগ টেস্ট করা হোক। সমালোচকরা বলছেন, প্রধানমন্ত্রীর পক্ষে শোভনীয় কাজ নয় এটা।

যদিও মাদক সেবনের অভিযোগ উড়িয়ে দিয়েছেন সান্না মারিন। তিনি স্পষ্ট জানিয়েছেন, ওই পার্টিতে শুধুমাত্র অ্যালকোহল পান করেছিলেন তিনি। মারিন এও বলেন, ভিডিও যে করা হচ্ছে তা তিনি জানতেন কিন্তু তা যে জনসমক্ষে চলে এসেছে এটাই দুঃখের।

সোশ্যাল মিডিয়ায় বহু মানুষ প্রধানমন্ত্রীর মদ্যপান করে নাচ-গান করার সমালোচনা করেছেন। কিন্তু প্রধানমন্ত্রী নিজে বলছেন, তিনি অন্যায় কিছু করেননি। নাচ-গান করেছেন যা একেবারেই বেআইনি নয় এবং ভবিষ্যতে তাঁর আচরণ শোধরাতে হবে এমনটাও বিশ্বাস করেন না।

প্রসঙ্গত, সান্না মারিনের বয়স ৩৬ বছর। তিনি পৃথিবীর কনিষ্ঠতম প্রধানমন্ত্রী। প্রায়ই সঙ্গীত উৎসবে দেখা যায় তাঁকে। গত বছর, কোভিডে আক্রান্ত এক ব্যক্তির সঙ্গে ক্লাবে সংস্পর্শে আসার পর ক্ষমাও চেয়েছিলেন তিনি। গত সপ্তাহেই এক জার্মান নিউজ আউটলেটের প্রতিবেদনে বিশ্বের ‘কুলেস্ট’ প্রধানমন্ত্রীর আখ্যা পেয়েছেন তিনি।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।