Bahumatrik :: বহুমাত্রিক
 
৩০ চৈত্র ১৪২৭, মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১, ৪:০৯ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

নারীকে মারধর করে টাকা লুট: পুলিশের তিন সদস্য গ্রেপ্তার 


০২ মার্চ ২০২১ মঙ্গলবার, ০৬:৩৬  পিএম

বহুমাত্রিক ডেস্ক


নারীকে মারধর করে টাকা লুট: পুলিশের তিন সদস্য গ্রেপ্তার 

কক্সবাজারে বাড়িতে ঢুকে নারীকে মারধর করে তিন লাখ টাকা লুটের অভিযোগে পুলিশের তিন সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনার প্রাথমিক সত্যতা পাওয়ায় তাদের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলার পাশাপাশি অভিযুক্তদের সাময়িক বরখাস্ত করা হয়েছে। কক্সবাজারের পুলিশ সুপার মো. হাসানুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

সোমবার রাতের ঘটনায় দায়ের হওয়া মামলায় অভিযুক্তদের মঙ্গলবার (২ মার্চ) বিকেলে আদালতে হাজির হয়। পরে আদালতের বিচারক তাদের তিন রিমান্ড মঞ্জুর করেন। এ ঘটনায় জড়িত স্থানীয় দুজনকে আটকের চেষ্টা চলছে বলে জানিয়েছেন এসপি।

সাময়িক বরখাস্ত হওয়া পুলিশের তিন সদস্যরা হলেন- উপ-পরিদর্শক (এসআই) নুর-ই খোদা ছিদ্দিকী, কনস্টেবল আমিনুল মমিন ও মামুন মোল্লা। তারা তিনজনই কক্সবাজার শহর পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলেন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ সুপার বলেন, কক্সবাজার শহরের মধ্যম কুতুবদিয়া পাড়ার রিয়াজ আহমদ নামের এক ব্যক্তির বাড়িতে ঢুকে তার স্ত্রী রোজিনা খাতুনের কাছ থেকে ৩ লাখ টাকা লুটের চেষ্টা করেন স্থানীয় দুই ব্যক্তির সহযোগিতায় সাদা পোশাকে থাকা পুলিশের তিন সদস্য। টাকা নিয়ে চারজন চলে যাওয়ার সময় রোজিনা একজনকে জাপটে ধরেন। তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে ওই পুলিশ সদস্যকে আটক করে। পরে পর জাতীয় জরুরি সেবা ৯৯৯ ফোন করে কক্সবাজার সদর থানা পুলিশকে বিষয়টি জানানো হয়।

এসপি আরও জানান, বিষয়টি জানার পর পরই দ্রুত ঘটনাস্থলে গিয়ে আটককৃত পুলিশ সদস্যকে জিজ্ঞাসাবাদে অপর সহযোগীদের নাম জেনে তাদের থানায় ডেকে আনা হয়। জিজ্ঞাসাবাদে তাদের সম্পৃক্ততার প্রাথমিক প্রমাণ পাওয়ায় তাদের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলার পাশাপাশি তাদের গ্রেফতার দেখানো হয়। বিধানমতে তাদের চাকরি থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
Bay Leaf Premium Tea

জাতীয় -এর সর্বশেষ