Bahumatrik :: বহুমাত্রিক
 
৪ শ্রাবণ ১৪২৬, শনিবার ২০ জুলাই ২০১৯, ৪:৫৭ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

ক্রিকেট বিশ্বকাপ লাইভ ধারাবিবরণী প্রচার করবে ঢাকা এফএম


১৬ মে ২০১৯ বৃহস্পতিবার, ১০:০৪  এএম

বহুমাত্রিক ডেস্ক


ক্রিকেট বিশ্বকাপ লাইভ ধারাবিবরণী প্রচার করবে ঢাকা এফএম

ঢাকা : ক্রিকেট মানেই উন্মাদনা। বাংলাদেশের কোটি কোটি ক্রিকেট ভক্তদের এই উন্মাদনায় রঙে রাঙাতে নতুন আঙ্গিকে আসছে দেশের সবচেয়ে বড় রেডিও নেটওয়ার্ক ঢাকা এফএম ৯০.৪। দেশের ৬৪টি জেলায় খেলার লাইভ ধারাবিবরণী প্রচার করবে দেশের বৃহত্তম এই রেডিও।

আগামী ৩০ মে ইংল্যান্ডে শুরু হতে যাচ্ছে ক্রিকেটের সবচেয়ে মর্যাদার টুর্নামেন্ট ওয়ানডে বিশ্বকাপ। এরমধ্যে অংশ নিতে যাওয়া দশ দল তাদের চূড়ান্ত স্কোয়াড জানিয়ে দিয়েছে।

বিশ্বকাপে বাংলাদেশের প্রথম খেলা ২ জুন লন্ডনের দ্য ওভালে। টাইগারদের প্রথম ম্যাচের প্রতিপক্ষ দক্ষিণ আফ্রিকা। ইংল্যান্ড ও ওয়েলসের ৮টি ভেন্যুতে ঘুরে ঘুরে বিশ্বকাপের প্রাথমিক পর্বের ৯ ম্যাচ খেলবে বাংলাদেশ।

বাংলাদেশের কোটি কোটি ক্রিকেট ভক্তদের এই উন্মাদনায় রঙে রাঙাতে নতুন আঙ্গিকে আসছে দেশের সবচেয়ে বড় রেডিও নেটওয়ার্ক ঢাকা এফএম ৯০.৪। দেশের ৬৪টি জেলায় খেলার লাইভ ধারাবিবরণী প্রচার করবে দেশের বৃহত্তম এই রেডিও।

বাংলাদেশের ক্রিকেট প্রেমীদের কথা চিন্তা করেই বিশ্বকাপ ২০১৯ এর প্রতিটি ম্যাচে লাইভ ধারাবিবরণী প্রচার করবে রেডিওটি।

প্রতিটি ম্যাচ লাইভ একযোগে প্রচার করা হবে ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, বগুড়া, বরিশাল, ময়মনসিংহ, রংপুর, সিলেট এবং কক্সবাজার স্টেশন থেকে।

ঢাকা এফএম ধারাভাষ্যকার হিসেবে থাকছেন নাবিল কায়সার, মাহফুজুল আলম, রুবায়েদ ইফতেখার মাহবুব এবং কুমার কল্যাণসহ আরো অনেকেই।

রেডিওটির দেশের সর্বত্র জনপ্রিয়তা থাকার কারণে এবার থেকে ৬৪ জেলার আনাচে-কানাচে থাকা সবাই ক্রিকেট বিশ্বকাপের স্বাদ পাবে এমনটাই আশা করছেন ঢাকা এফএম কর্তৃপক্ষ।

পুরো বিশ্বকাপজুড়ে কান পাতুন ঢাকা এফ এম ৯০.৪ এফএম এবং ঢাকা এফ এম অ্যাপে।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।