Bahumatrik :: বহুমাত্রিক
 
১ পৌষ ১৪২৬, রবিবার ১৫ ডিসেম্বর ২০১৯, ৫:৩৬ অপরাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

আইএস’র টুপি পরে এজলাসে আসার ঘটনা তদন্ত হবে: আইনমন্ত্রী


২৭ নভেম্বর ২০১৯ বুধবার, ০৭:৩৬  পিএম

বহুমাত্রিক ডেস্ক


আইএস’র টুপি পরে এজলাসে আসার ঘটনা তদন্ত হবে: আইনমন্ত্রী

ঢাকা : আইএস-এর টুপি মাথায় দিয়ে হলি আর্টিজান হামলা মামলার আসামির আদালতে প্রবেশের বিষয়টি তদন্ত করা হবে বলে জানিয়েছেন আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক। বুধবার দুপুরে সচিবালয়ে মামলার রায়ের প্রতিক্রিয়া জানাতে ডাকা সংবাদ সম্মেলনে এক প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

মন্ত্রী বলেন, বিষয়টি কিভাবে হয়েছে তা এখন আমি কীভাবে বলবো। তবে এজলাসে আইএসের টুপি মাথায় আসামির আসার বিষয়টি তদন্ত করা হবে।বুধবার দুপুরের দিকে মামলায় রায় ঘোষণার সময় মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি রাকিবুল হাসান রিগানের মাথায় তথাকথিত জঙ্গি সংগঠন ইসলামিক স্টেটের (আইএস) সদস্যদের ব্যবহৃত টুপির মতো টুপি পরা অবস্থায় দেখা যায়।

রায় ঘোষণার সময় আসামিরা আদালতে হৈচৈও করেন এবং বিভিন্ন স্লোগান দেন। তাদের স্লোগানও আইএসের স্লোগানগুলোর মতো।ওই সময় তিনি বিজয় চিহ্নও (ভি চিহ্ন) দেখাচ্ছিলেন। কারাগার থেকে প্রিজনভ্যানে তোলার পরেও তার মাথায় ওই টুপি দেখা যায়।

রায় ঘোষণার সময় আদালতে কঠোর নিরাপত্তার মধ্যে রিগ্যানের কাছে এই ধরনের টুপি কীভাবে আসলো বা কারা এটি সরবরাহ করলো তা নিয়ে প্রশ্ন উঠে।সংবাদ সম্মেলনে আইনমন্ত্রীকে এ বিষয়ে জিজ্ঞাসা করা হলে তিনি জানান, এটির তদন্ত করা হবে।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Netaji Subhash Chandra Bose
BRTA
Bay Leaf Premium Tea

আইন -এর সর্বশেষ