Bahumatrik :: বহুমাত্রিক
 
১৪ চৈত্র ১৪২৬, রবিবার ২৯ মার্চ ২০২০, ১১:০৩ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

অপরাধী যে দলেরই হোক আইনের আওতায় আনা হবে:স্বরাষ্ট্রমন্ত্রী


২৮ ফেব্রুয়ারি ২০২০ শুক্রবার, ০৪:৫৪  পিএম

বহুমাত্রিক ডেস্ক


অপরাধী যে দলেরই হোক আইনের আওতায় আনা হবে:স্বরাষ্ট্রমন্ত্রী

ঢাকা : নরসিংদী জেলা যুব মহিলা লীগের বহিষ্কৃত নেত্রী সাবেক সাধারণ সম্পাদক শামিমা নুর পাপিয়ার সঙ্গে যারা জড়িত রয়েছে তাদের সবাইকে আইনের আওতায় আনা হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

শুক্রবার দুপুরে সাভারের আশুলিয়ার গেরুয়া বাজার এলাকায় দারুল উলুম মাবিয়া ইসলামিয়া মাদ্রাসার একটি ভবন উদ্বোধন শেষে তিনি এ কথা জানান।

তিনি বলেন, এই সরকারের আমলে অপরাধ করে কেউ পার পাবে না। অপরাধী যে দলেরই হোক তাদের আইনের আওতায় আনা হবে। এখনো দুর্নীতি ও ক্যাসিনোবিরোধী অভিযান অব্যাহত রয়েছে। এ ধরনের অপরাধীদের কোনো রকম ছাড় দেয়া হবে না।

খালেদা জিয়ার জামিন প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, খালেদা জিয়ার জামিন দেওয়া না দেওয়া সম্পূর্ণ আদালতের ব্যাপার ও আদালতের নিজস্ব এখতিয়ার। বিচার বিভাগ সম্পূর্ণ স্বাধীন, বিচার বিভাগের ওপর সরকারের কোনো হাত নেই। খালেদা জিয়ার জামিন নিয়ে আদালত যা করছেন সেটা ভেবে চিন্তে এবং আইন অনুযায়ী করছেন।

এসময় উপস্থিত ছিলেন- দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান, মাদ্রাসার অধ্যক্ষ মাহবুবুর রহমান নবাবগঞ্জী, মাদ্রাসার সভাপতি মিনহাজ উদ্দিন মুছা মিয়া, ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনিরসহ প্রমুখ।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।