Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১৩ ১৪৩১, শনিবার ২৭ এপ্রিল ২০২৪

সরকারের এত মাথাব্যাথা কেন : মির্জা ফখরুল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০০:২০, ২০ ফেব্রুয়ারি ২০১৮

আপডেট: ০১:১১, ২০ ফেব্রুয়ারি ২০১৮

প্রিন্ট:

সরকারের এত মাথাব্যাথা কেন : মির্জা ফখরুল

ছবি : ফাইল ছবি

ঢাকা : বিএনপির গঠনতন্ত্র নিয়ে প্রধানমন্ত্রীর বক্তব্যের জবাবে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন বলেছেন, বিএনপির গঠনতন্ত্র সম্পর্কে আগে জানতে হবে। জেনে তারপর মন্তব্য করতে হবে। 

সোমবার বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয় গুলশানে প্রধানমন্ত্রীর বক্তব্যের প্রতিক্রিয়ায় সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। 

প্রধানমন্ত্রীর বক্তব্যের জবাবে ফখরুল বলেছেন, বিএনপির গঠনতন্ত্র সম্পর্কে আগে জানতে হবে। জেনে তারপর মন্তব্য করতে হবে। পরিষ্কার ভাবে বলে দিতে চাই, গঠনতন্ত্রে ৭ ধারা বিষয়ে বলার আগে জানতে হবে। 

বিএনপি মহাসচিব বলেন, একথা ঠিক যে খালেদা জিয়াকে দণ্ড দিয়েছে আদালত। কিন্তু সেই আদালত কাদের নিয়ন্ত্রণে তা সকলে জানে। সাবেক প্রধান বিচারপতি এস কে সিনহা নিম্ন আদালতের বিচারকদের নিয়োগ ও পরিচালনার জন্য বিধি গেজেট করার বিষয়ে আপত্তি দিয়েছিলেন। সরকার ষোড়শ সংশোধানী রায়কে কেন্দ্র করে তাকে দেশ থেকে বের করে দেওয়া হয়েছে। 

মির্জা ফখরুল বলেন, বিএনপির গঠনতন্ত্র নিয়ে, কে দলের প্রধান হলো, কে হলো না তা নিয়ে সরকারের এত মাথাব্যাথা কেন, তাদের এত আশঙ্কা কেন। বিএনপি ও খালেদা জিয়াকে তাদের এত ভয় কেন। তিনি নির্বাচন করতে পারবেন কি পারবে না তা নিয়েও তাদের দুশ্চিন্তা কেন। নির্বাচন করতে না পারলে তাদের সুবিধা হয় এটা খুব ভালো করে বুঝি।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer