Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

যশোরে সাংবাদিকদের সঙ্গে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময়

কাজী রকিবুল ইসলাম, যশোর প্রতিনিধি

প্রকাশিত: ০২:৫৬, ১৫ মার্চ ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

যশোরে সাংবাদিকদের সঙ্গে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময়

যশোর : যশোরে বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকদের সাথে মতিবিনিময় করেছেন নবাগত জেলা প্রশাসক আবদুল আওয়াল। বুধবার বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়। নবাগত জেলা প্রশাসকের দৃষ্টি আকর্ষণ করে মতবিনিময় সভায় সাংবাদিকরা যশোরের উন্নয়নে বিভিন্ন পরামর্শ দেয়াসহ নানাবিধ সমস্যার কথা তুলে ধরেন। 

মতবিনিময় সভায় সূচনা বক্তব্য দেন অতিরিক্ত জেলা প্রশাসক হুসাইন শওকত। বক্তব্য রাখেন প্রেস ক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন, সাবেক সভাপতি একরাম উদ-দ্দৌল্লা, মিজানুর রহমান তোতা, ফকির শওকত, সহ-সভাপতি মনোতোষ বসু, সিনিয়র সাংবাদিক কবি ফখরে আলম, সম্পাদক এসএম তৌহিদুর রহমানসহ বিভিন্ন পর্যায়ের সাংবাদিকরা।

এরপর সাংবাদিকদের উদ্দেশ্যে জেলা প্রশাসক আব্দুল আওয়াল বলেন, পারস্পরিক শ্রদ্ধাবোধ রেখেই কাউকে এড়িয়ে না গিয়েস্বচ্ছতা ও সততার সঙ্গে কাজ করার চেষ্টা করবো। যশোরের উন্নয়নে সকলের সহযোগিতা নিয়ে কাজ করার কথা বলে তিনি ভৈবর নদ খননে অবৈধ দখলদার উচ্ছেদে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে, যশোর অঞ্চলের ভাঙ্গাচোরা রাস্তার সমস্যা সমাধানে প্রয়োজনীয় নির্দেশনা এবং একই সঙ্গে ‘নানান রঙের ফুলের মেলা, খেুঁজর গুড়ের যশোর জেলা’ ব্র্যান্ডিং নিয়ে কাজ করা হবে বলে তিনি জানান। বিশেষ করে যশোরের ঐতিহ্য খেজুর গুড়ের মান ঠিক রেখে বাজারজাত করার কার্যকর পদক্ষেপ গ্রহণ করা হবে বলে তিনি উল্লেখ করেন।

তিনি বলেন, সময়ের প্রয়োজনে এসেছি, আবার সময়ের প্রয়োজনে চলে যাবে। যতদিন থাকি যশোরের উন্নয়নে নিজেকে নিয়োজিত রাখতে চাই। চাই পিছিয়ে পড়া জনগোষ্ঠীর কল্যাণে কাজ করতে। সবসময় আপনাদের সঙ্গে নিয়ে উন্নয়ন করবো। সব সময় গণমাধ্যম কর্মীদের পাশে পাবো বলে আশাব্যক্ত করেন। উল্লেখ্য ১১ মার্চ যশোরের জেলা প্রশাসক হিসেবে আব্দুল আওয়াল দায়িত্ব গ্রহণ করেন।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer