Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১৭ ১৪৩১, বৃহস্পতিবার ০২ মে ২০২৪

‘মালিকপক্ষের প্রতিনিধির নাম পেলেই নবম ওয়েজবোর্ডের প্রজ্ঞাপন’

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২৩:৩২, ১৬ মে ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

‘মালিকপক্ষের প্রতিনিধির নাম পেলেই নবম ওয়েজবোর্ডের প্রজ্ঞাপন’

ঢাকা : তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, মালিকপক্ষ প্রতিনিধির নাম পাওয়া গেলেই সাংবাদিকদের নবম ওয়েজবোর্ডের প্রজ্ঞাপন জারি করবে সরকার।

তিনি বলেন, ‘বোর্ডের প্রধান হিসেবে বিচারপতি নিয়োগদান সম্পন্ন হয়েছে, সাংবাদিক ও সংবাদপত্র কর্মচারিদের প্রতিনিধিদের নামও পাওয়া গেছে। মালিকপক্ষ প্রতিনিধির নাম পাওয়া গেলেই প্রজ্ঞাপন জারি করবে সরকার।’

মন্ত্রী মঙ্গলবার দুপুরে রাজধানীর জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের নব-নির্বাচিত সদস্যদের অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন।

কাউন্সিলের নব-নির্বাচিত সভাপতি কে এম শহীদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আব্দুল ওয়াদুদ দারা এমপি, জাতীয় প্রেসক্লাব সভাপতি মুহম্মদ শফিকুর রহমান, ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক সামীম মোহাম্মদ আফজাল প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন কাউন্সিলের সাধারণ সম্পাদক এ কে এম ওবায়দুর রহমান। সভাশেষে কাউন্সিলের নব-নির্বাচিত সদস্যদের হাতে সম্মাননা স্মারক তুলে দেন তথ্যমন্ত্রী।

‘ক্ষমতাচ্যুত রাজাকার সমর্থিত সরকার যাতে আর কখনো দেশ শাসনে না আসে, সেটা নিশ্চিত করাই রাজনীতি ও গণতন্ত্রের সবচেয়ে বড় চ্যালেঞ্জ ’ উল্লেখ করে হাসানুল হক ইনু বলেন, ‘পিছু হটলেও জঙ্গি-সাম্প্রদায়িক গোষ্ঠি এখনো এদিক-ওদিক ছোবল মারতে উদ্যত।

তিনি বলেন, সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া রাজাকার-জামাতের ঘনিষ্ঠ মিত্র এবং জঙ্গিবাদের পৃষ্ঠপোষকতা করছেন যা শান্তি উন্নয়ন ও গণতন্ত্রের বিরুদ্ধে সবচেয়ে বড় শত্রুতা। তাই গণতন্ত্রকে নিরাপদ করে দেশে শান্তি ও উন্নয়ন প্রতিষ্ঠায় প্রয়োজন জঙ্গি ও তাদের সঙ্গীদের সমূল উৎপাটন।’

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer