Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১৩ ১৪৩১, শনিবার ২৭ এপ্রিল ২০২৪

মাদকের বিরুদ্ধে অভিযান চলবে: কাদের

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৮:০৩, ২৪ মে ২০১৮

আপডেট: ১৮:১৬, ২৪ মে ২০১৮

প্রিন্ট:

মাদকের বিরুদ্ধে অভিযান চলবে: কাদের

ঢাকা : চলমান মাদক নির্মূল অভিযানে সমর্থন জানিয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রধানমন্ত্রী নির্দেশে সারাদেশে মাদকবিরোধী অভিযান শুরু হয়েছে। আর এই মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

বৃহস্পতিবার রাজধানীর মানিক মিয়া অ্যাভিনিউয়ে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম পরিদর্শনকালে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন। ওবায়দুল কাদের বলেন, রাজনৈতিক দলগুলো গালিগালাজ ছাড়া অন্য কিছু জানে না। তারা যদি মাদক-সন্ত্রাসের বিরুদ্ধে কথা বলতো, তাহলে দেশে মাদকের এমন পরিস্থিতি সৃষ্টি হতো না।

মাদক বিক্রেতা ও অস্ত্র কারবারীদের মধ্যে যোগসাজশ আছে উল্লেখ করে মন্ত্রী বলেন, আইন-শৃঙ্খলা বাহিনী অভিযান চালাতে গেলে এ দুটি পক্ষ হামলা করে। সেক্ষেত্রে নীরব ভূমিকা পালন করতে পারে না আইন-শৃঙ্খলা বাহিনী, আত্মরক্ষার্থে তাদেরও পাল্টা গুলি ছুড়তে হয়। সারাদেশের মানুষ খুশি, তবে শুধু গাত্রদাহ কাদের? বিএনপির। কেন? তারা এতো চিৎকার চেঁচামেচি করছে কেন? কারণ, তাদেরও লোকজনও মাদকে জড়িত। আর মাদক ব্যবসায়ীরা যেভাবে সিন্ডিকেট করে অস্ত্র নিয়ে মোকাবিলা করছে তাতে কি র‍্যাব-পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনী নীরব দর্শকের ভূমিকা পালন করবে?

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer