Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ২৪ ১৪৩১, বুধবার ০৮ মে ২০২৪

‘বাংলাদেশকে বাঁচাতে বঙ্গবন্ধুর আওয়ামীলীগকে বাঁচাতে হবে’

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২০:০৭, ১৬ ডিসেম্বর ২০১৭

আপডেট: ০১:০৫, ১৭ ডিসেম্বর ২০১৭

প্রিন্ট:

‘বাংলাদেশকে বাঁচাতে বঙ্গবন্ধুর আওয়ামীলীগকে বাঁচাতে হবে’

ছবি : সংগৃহীত

ঢাকা : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বাংলাদেশকে বাঁচাতে হলে বঙ্গবন্ধুর আওয়ামী লীগকে বাঁচাতে হবে। বাংলাদেশকে বাঁচাতে হলে শেখ হাসিনার আওয়ামী লীগকে বাঁচাতে হবে।

শনিবার বিজয় দিবস উপলক্ষে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটের সামনে ট্রাকে আওয়ামী লীগের বিজয় র‌্যালি উদ্বোধন অনুষ্ঠানে তিনি একথা বলেন।

আগামী জাতীয় নির্বাচনে বিজয়ের আশাবাদ এবং সাম্প্রদায়িক শক্তিকে ঐক্যবদ্ধভাবে প্রতিরোধের আহ্বান দিয়ে সম্পন্ন হয়েছে ক্ষমতাসীন আওয়ামী লীগের এবারের বিজয় দিবসের শোভাযাত্রা।

শোভাযাত্রায় অংশ নিয়ে দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, আগামী নির্বাচন এই ডিসেম্বর থেকে আরেক ডিসেম্বরে হবে। আগামী নির্বাচনে আমাদের প্রতিপক্ষ বিএনপির নেতৃত্বে জয় বাংলাবিরোধী সাম্প্রদায়িক শক্তি। মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী সাম্প্রদায়িক শক্তির সঙ্গে লড়াইয়ে মুক্তিযুদ্ধের বিজয়ী শক্তি বঙ্গবন্ধুর আওয়ামী লীগ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা আগামী নির্বাচনে আবারও বিজয়ী হব।

তিনি বলেন, জয় বাংলা কী? জয় বাংলা আমাদের মুক্তিযুদ্ধের রণধ্বনি। এই মুক্তিযুদ্ধের রণধ্বনি যারা স্বীকার করে না, যারা উচ্চারণ করে না, তারা মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাস করে না।

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ আগামী নির্বাচনে আবারও বিজয়ী হবে। বিজয়ের পতাকা উড়বে সুনামগঞ্জ থেকে সুন্দরবন, কুতুবদিয়া থেকে তেঁতুলিয়ায়। দলের সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, আজকে আমরা জয় বাংলা স্লোগান দিয়ে আবারও ঐক্যবদ্ধ হব।

ঢাকা মহানগর আওয়ামী লীগের ব্যবস্থাপনায় আয়োজিত এ শোভাযাত্রায় হাজার হাজার নেতাকর্মী ব্যান্ডপার্টি, ঢাকঢোল, সাউন্ড সিস্টেম পিকআপ, ট্রাক সহকারে অংশ নেন। অনেকে লাল-সবুজের আদলে শাড়ি-পাঞ্জাবি পরে এতে অংশ নেন।

বিজয় শোভাযাত্রায় হাজার হাজার নেতাকর্মীর উপস্থিতির উচ্ছ্বাস-আনন্দে উদ্বেলিত হয়ে কাদের বলেন, আমার মনে হয়, আমাদের এই বর্ণাঢ্য শোভাযাত্রা স্মরণাতীত কালের বৃহত্তম শোভাযাত্রা হিসেবে সবার কাছে প্রদর্শিত হবে। এরপর বেলুন উড়িয়ে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নামে বিজয় শোভাযাত্রা উদ্বোধন করেন।

ঢাকা মহানগর আওয়ামী লীগ দক্ষিণের সভাপতি আবুল হাসনাতের সভাপতিত্বে অনুষ্ঠানে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক বক্তব্য রাখেন। শোভাযাত্রাটি ধানমণ্ডি-৩২ নম্বরে বঙ্গবন্ধুর বাসভবনে গিয়ে শেষ হয়।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer