Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ২৭ ১৪৩১, শনিবার ১১ মে ২০২৪

জব্দ রাউধার কক্ষের ফ্যান ও হোস্টেলের ফুটেজ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:৪৪, ২০ এপ্রিল ২০১৭

আপডেট: ০০:৪৫, ২১ এপ্রিল ২০১৭

প্রিন্ট:

জব্দ রাউধার কক্ষের ফ্যান ও হোস্টেলের ফুটেজ

রাজশাহী : যে ফ্যানে ঝুলে রাজশাহী ইসলামী ব্যাংক মেডিকেল কলেজের ছাত্রী মালদ্বীপের মডেল রাউধা আতিফ আত্মহত্যা করেছেন বলে বলা হচ্ছে, সে ফ্যানটি পরীক্ষার জন্য খুলে নিয়ে গেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। পাশাপাশি কলেজের মহিলা হোস্টেলের সিসিটিভির ফুটেজও জব্দ করেছে তারা।

বৃহস্পতিবার সকালে সিআইডির একটি দল নগরীর নওদাপাড়ায় ইসলামী ব্যাংক মেডিকেল কলেজের ছাত্রী হোস্টেলে তদন্ত করতে যায়। এ সময় রাউধার কক্ষের ফ্যান ও সিসিটিভি ফুটেজ জব্দ করে তারা। সিআইডি কর্মকর্তারা এ দিন হোস্টেলের অন্য ছাত্রীদের সঙ্গেও কথা বলেন। দুপুর সাড়ে ১২টার দিকে তাঁরা হোস্টেল ত্যাগ করেন।

এদিকে, দ্বিতীয়বার ময়নাতদন্তের জন্য কবর থেকে রাউধার মৃতদেহ বৃহস্পতিবার তোলার কথা থাকলেও তা হয়নি। মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক আসমাউল হক জানান, রাজশাহী মেডিকেল কলেজ মর্গে রাউধার লাশের দ্বিতীয় ময়নাতদন্ত করা হবে।

ময়নাতদন্তের জন্য এবারও মেডিকেল বোর্ড গঠন করা হবে কিন্তু বোর্ড গঠন করার মতো প্রয়োজনীয় সংখ্যক অভিজ্ঞ চিকিৎসক রাজশাহীতে পাওয়া যাচ্ছে না। এ কারণে লাশ উত্তোলনে বিলম্ব হচ্ছে। তবে দুই-তিনদিনের মধ্যে রাউধার লাশ তোলা হতে পারে বলে জানান তিনি।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer