Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

কমলাপুর স্টেশনে টিকেট প্রত্যাশীদের ভিড়

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১১:৫৫, ৬ জুন ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

কমলাপুর স্টেশনে টিকেট প্রত্যাশীদের ভিড়

ঢাকা : বুধবার দেওয়া হচ্ছে ১৫ জুনের টিকিট। ঈদ যাত্রার শেষ দিনের টিকিট বিক্রি শুরু হয়েছে। অন্যান্য দিনের মতো বুধবার সকাল ৮টায় টিকেট বিক্রি শুরু হয়েছে। কমলাপুর রেলওয়ে স্টেশন থেকে অগ্রিম টিকিট বিক্রির শেষ দিন আজ। আর ফিরতি টিকিট বিক্রি হবে ১০ জুন থেকে ১৫ জুন পর্যন্ত। 

ভোর ৩টার পর থেকে বাড়তে থাকে টিকিট প্রত্যাশীর সংখ্যা। অন্য দিনের তুলনায় বেড়েছে নারীদের আগমন। সকাল হতে না হতেই কমলাপুর স্টেশনের বাইরে চলে যায় টিকিটের লাইন। ভিড় এতটাই বেশি যে, অনেকটা হিমশিম খেতে হচ্ছে নিরাপত্তারক্ষায় নিয়োজিত আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে। এদিকে টিকিট কালোবাজারে যাতে বিক্রি না হয় এজন্য সতর্ক অবস্থায় আছে আইন-শৃংখলা বাহিনী। র‌্যাব-পুলিশের পাশাপাশি রয়েছে পর্যাপ্ত সংখ্যক আনসার সদস্যরা।

ঈদে বাড়ি গমনেচ্ছু যাত্রীদের গত শুক্রবার দেওয়া হয় ১০ জুনের টিকিট। শনিবার দেওয়া হয় ১১ জুনের টিকিট। এরপর ৩ জুন দেওয়া হয় ১২ জুনের, ৪ জুন দেওয়া হয় ১৩ জুনের, ৫ জুন দেওয়া হয় ১৪ জুনের এবং ৬ জুন দেওয়া হচ্ছে ১৫ জুনের অগ্রিম ট্রেনের টিকিট।

অপরদিকে ঈদ উদযাপন শেষে কর্মস্থলে গমনেচ্ছু যাত্রীদের ১০ জুন দেওয়া হবে ১৯ জুনের টিকিচ, ১১ জুন দেওয়া হবে ২০ জুনের, ১২ জুন দেওয়া হবে ২১ জুনের, ১৩ জুন দেওয়া হবে ২২ জুনের, ১৪ জুন দেওয়া হবে ২৩ জুনের এবং ১৫ জুন দেওয়া হবে ২৪ জুনের অগ্রিম ফিরতি ট্রেনার টিকিট।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer