Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

উপাচার্যকে অসহযোগিতার ঘোষণা বেরোবির অফিসার্স এ্যাসোসিয়েশনের

আল-আমিন, বেরোবি প্রতিনিধি

প্রকাশিত: ২০:১১, ২৩ জানুয়ারি ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

উপাচার্যকে অসহযোগিতার ঘোষণা বেরোবির অফিসার্স এ্যাসোসিয়েশনের

রংপুর : রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে উপাচার্যকে সর্বাত্মক অসহযোগিতা করার ঘোষণা দিয়েছে বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তাদের সংগঠন অফিসার্স এ্যাসোসিয়েশন।

সোমবার দুপুর ১১ টার সময় উপাচার্য ড. একে এম নুর উন নবী এর সাথে সাক্ষাৎ করার পর তিন দফা দাবির ভিত্তিতে এ ঘোষণা দেন সংগঠনের নেতারা।

তিন দফা দাবিতে তারা বলেন, যোগ্য কর্মকর্তাদের আপগ্রেডেশন/ প্রমোশন দ্রুত বাস্তবায়ন, পুলিশি মামলায় হয়রানির স্বীকার কর্মকর্তাদের বেতনভাতাদি প্রদান করে চাকুরি স্থায়ীকরণ এবং বেতন স্থগিত কর্মকর্তাদের স্বপদে বহাল রেখে বেতন চালু করতে হবে।

উপাচার্য বিভিন্ন কারণ দেখিয়ে দীর্ঘদিন থেকে কর্মকর্তাদের আপগ্রেডেশন/প্রমোশন দেয়ার প্রতিশ্রুতি দিয়েও তা বারবার ভঙ্গ করেছেন বলে কর্মকর্তারা অভিযোগ করেন। সিন্ডিকেটে মিথ্যা তথ্য দিয়ে পুলিশের দায়েরকৃত অজ্ঞাতনামা মামলা সংশ্লিষ্টতা দেখিয়ে কর্মকর্তাদের বেতন স্থগিত, আপগ্রেডেশন প্রাপ্ত পদে স্থায়ী ও শুন্যপদে পদায়ন রহিত করেছেন।

অফিসার্স এ্যাসোসিয়েশনের সভাপতি গোলাম ফিরোজ বলেন, এসব দাবি নিয়ে বারবার উপাচার্যের কাছে গেলেও তিনি শুধু আপগ্রেডেশন বা প্রমোশন নীতিমালা রিভিউ করার নামে কালক্ষেপণ করেন। এ পর্যন্ত তিন বার আপগ্রেডেশন বা প্রমোশন নীতিমালা রিভিউ করা হয়েছে বলেও তিনি জানান।
এ ব্যাপারে উপাচার্য ড.এ কে এম নুর উন নবী এর সাথে যোগাযোগ করার জন্য একাধিকবার ফোন দিলেও তিনি ফোন রিসিভ করেননি।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer