Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

সাভার সিটি ইউনিভার্সিটির শিক্ষার্থীদের দু’গ্রুপের সংঘর্ষ নিহত ১

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২০:১৫, ১০ এপ্রিল ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

সাভার সিটি ইউনিভার্সিটির শিক্ষার্থীদের দু’গ্রুপের সংঘর্ষ নিহত ১

সাভার : সাভারে সিটি ইউনিভার্সিটির শিক্ষার্থীদের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ওই ইউনিভার্সিটির এক শিক্ষার্থী গুলিবিব্দ হয়ে সিফাত (২৩) নামের এক শিক্ষার্থী নিহত হয়েছেন।

এ ঘটনায় আরো একজন গুলিবিদ্ধ সহ আহত হয়েছে ৩জন।

সোমবার দুপুর ২টার দিকে সাভারের বিরুলিয়ার খাগান এলাকার সিটি ইউনিভাসির্টির সামনে সংঘর্ষের এঘটনা ঘটে।

নিহত সিফাত এর গ্রামের বাড়ি ময়মনসিংহের মুক্তাগাছায় এবং সিটি ইউনিভার্সিটির সাভার ক্যাম্পাসের কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং এর শিক্ষার্থী ছিল।

সিটি ইউনিভাসির্টির শিক্ষার্থীরা জানান, রোববার বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী শাহেদ এর সাথে একই বিভাগের শিক্ষার্থী বাপ্পির প্রেম ঘটিত বিষয় নিয়ে কথাকাটাকাটি হয়।

ওই ঘটনার জেরে সোমবার দুপুরে শাহেদসহ তার বন্ধুরা সিটিইউনিভার্সিটির সামনে দাঁড়িয়ে ছিল। এসময় বাপ্পিসহ পার্শবর্তী আশুলিয়ার টঙ্গাবাড়ি এলাকার স্থানীয় ভাড়াটে সন্ত্রাসীরা প্রতিপক্ষের উপর এলাপাতারি গুলি বর্ষণ ও হামলা চালায়।

এতে ওই বিশ্ববিদ্যালয়েটেক্সটাইল ইঞ্জিনিয়ারিং এর শিক্ষার্থী সিফাত (২৩) ও অন্য বিভাগের শিক্ষার্থী বাসুদেব গুলিবিদ্ধ হয়। ঘটনায় সহপাঠিরা এগিয়ে এসে গুলিবিদ্ধ দুইজনকে উদ্ধার করে সাভার এনাম মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সিফাতকে মৃত. ঘোষণা করেন।

গুলিবিদ্ধ বাসুদেবকে এর অবস্থা আশংকা জনক হওয়ায় তাকে নিবির পর্যবেক্ষণে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় অন্যান্য আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার খবর পেয়ে ঢাকা-১৯ আসনের সাংসদ ডা. এনামুর রহমান ও সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

ঘটনায় জরিত সন্দেহে দুই জনকে আটক করেছে পুলিশ।

সাভার মডেল থানাধীন বিরুলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) তারিকুল ইসলাম জানান, এ ঘটনায় দুই জনকে আটক করা হয়েছে। এছাড়া জড়িতদের আটকে এরই মধ্যে বিভিন্ন স্থানে পুলিশ অভিযান শুরু করেছে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer