Bahumatrik Multidimensional news service in Bangla & English
 
১০ আশ্বিন ১৪২৪, মঙ্গলবার ২৬ সেপ্টেম্বর ২০১৭, ১১:৩০ পূর্বাহ্ণ
Globe-Uro

সাংবাদিকদের নামে ফেসবুকে আপত্তিকর স্ট্যাটাস, ফোনে হুমকি


১৭ জুন ২০১৬ শুক্রবার, ০১:৪০  এএম

ঝিনাইদহ প্রতিনিধি

বহুমাত্রিক.কম


সাংবাদিকদের নামে ফেসবুকে আপত্তিকর স্ট্যাটাস, ফোনে হুমকি

ঝিনাইদহ : ঝিনাইদহের শৈলকুপায় দুই সাংবাদিকের নামে সামাজিক যোগাযোগ গণমাধ্যম ফেসবুকে আপত্তিকর ও মানহানিকর স্ট্যাটাস পোস্টের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় দুই সাংবাদিক শৈলকুপা থানায় লিখিত অভিযোগ দেয়ার পর মোবাইল ফোনে তাদের হুমকি দেওয়া হয়েছে। 

অভিযোগে জানা গেছে, গত ২৮ ও ৩০ এপ্রিল “ঈযধহপযধষ চৎবংং গধযসঁফ” নামের একটি ফেসবুক আইডিতে দৈনিক সকালের খবর পত্রিকার শৈলকুপা প্রতিনিধি ও ৭১ নিউজ টিভির ঝিনাইদহ জেলা প্রতিনিধি এইচ.এম ইমরান এবং দৈনিক ভোরের কাগজের শৈলকুপা প্রতিনিধি ও জেটিভি’র জেলা প্রতিনিধি মনিরুজ্জামান সুমনকে নিয়ে আপত্তিকর ও মানহানিকর স্ট্যাটাস পোস্ট করে। এ ঘটনায় শৈলকুপা প্রেস ক্লাবে জরুরি বৈঠকের মাধ্যমে নিন্দা জানানো হয়। সেই সাথে ওই ফেসবুক আইডি’র বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত গৃহীত হয়।

জরুরি বৈঠকের সিদ্ধান্ত মোতাবেক শৈলকুপা প্রেস ক্লাবের দপ্তর সম্পাদক এইচ.এম ইমরান বাদী হয়ে মঙ্গলবার শৈলকুপা থানায় একটি লিখিত অভিযোগ দেন। আইডি ব্যবহারকারী শৈলকুপা মধ্যপাড়ার খোয়াজ উদ্দিনের ছেলে চঞ্চল মাহমুদকে আসামী করে ঝিনাইদহ দেওয়ানী আদালতে মানহানির মামলা ও জজ কোর্টে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে মামলা করার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

এদিকে চঞ্চল মাহমুদের নামে মঙ্গলবার শৈলকুপা থানায় লিখিত অভিযোগ দিলে চঞ্চল মাহমুদ বুধবার দুপুর আনুমানিক আড়াইটার দিকে বাদীকে ০১৭১১-১৪৩৮৪৩ মোবাইল নাম্বার থেকে ফোন করে অকথ্য ভাষায় গালিগালাজসহ বিভিন্ন ধরনের হুমকি-ধামকি প্রদান করে।

শৈলকুপা থানার ওসি তরিকুল ইসলাম জানান, দুই সাংবাদিককে নিয়ে ফেসবুকে আপত্তিকর ও মানহানিকর স্ট্যাটাস দেয়ার ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। বাদীকে হুমকি দেওয়ায় একটি সাধারণ ডায়েরির আবেদনও পেয়েছি। অভিযুক্তের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
Bay Leaf Premium Tea
Intlestore

গণমাধ্যম -এর সর্বশেষ

Hairtrade