Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১৯ ১৪৩১, শনিবার ০৪ মে ২০২৪

পোশাক শ্রমিকের জবাইকৃত লাশ উদ্ধার: আটক ২

গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৩:০৬, ১২ নভেম্বর ২০১৬

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

পোশাক শ্রমিকের জবাইকৃত লাশ উদ্ধার: আটক ২

গাজীপুর : গাজীপুর মহানগরীর বানিয়ারচালা এলাকায় আজাহার (২৬) নামের এক পোশাক শ্রমিকের জবাইকৃত লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের দুই বন্ধু মোসাদ্দেক হোসেন সাবিক (২৫) এবং রনি (২৪) কে আাটক করা হয়েছে।

শুক্রবার দিবাগত রাত ১টার দিকে মহানগরীর বানিয়ারচালা এলাকার তাইজদ্দিনের ভাড়া বাড়ির একটি কক্ষ থেকে ওই পোশাক শ্রমিকরে লাশ উদ্ধার করা হয়।

নিহত আজাহার ময়মনসিংহ জেলার ভালুকা থানাধীন সাতেঙ্গা গ্রামের শহিদুল্লার ছেলে এবং তিনি স্থানীয় সিলিকন স্যুয়েটার কারখানার শ্রমিক ছিলেন।

স্থানীয়দের বরাত দিয়ে জয়দেবপুর থানাধীন হোতাপাড়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) মো. নাজমুল ইসলাম জানান, নিহত আজাহার গাজীপুর মহানগরীর বানিয়ারচালা এলাকার তাইজুদ্দিনের বাড়িতে ভাড়া থেকে স্থানীয় সিলিকন স্যুয়েটার কারখানায় চাকুরি করতো।

শুক্রবার রাতে কে বা কারা তার ঘরে ঢুকে তাকে জবাই করে হত্যা করে পালিয়ে যায়। পরে রাত সাড়ে ১২টার দিকে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ রাত ১টার দিকে ঘটনাস্থলে পৌছে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

ঘটনাস্থল থেকে এসময় একটি দা ও ছোড়া উদ্ধার করা হয়। এছাড়া জিজ্ঞাসাবাদের জন্য শাকিব ও রনি নামের দুই যুবককে আটক করা হয়েছে। আটককৃতদের জ্ঞিাসাবাদ ও তদন্ত করলে প্রকৃত ঘটনা বেরিয়ে আসবে বলেও জানান তিনি।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer