Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

হাসপাতালে অনিয়মের বিরুদ্ধে অভিযান চলবে: স্বাস্থ্য সচিব

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৭:২৮, ৯ আগস্ট ২০২০

প্রিন্ট:

হাসপাতালে অনিয়মের বিরুদ্ধে অভিযান চলবে: স্বাস্থ্য সচিব

রাজধানীসহ সারাদেশের হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগোনস্টিক সেন্টারে অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন স্বাস্থ্য সেবা বিভাগের সচিব মো. আবদুল মান্নান। তিনি বলেন, এক মিনিটের জন্যও এ অভিযান বন্ধ হবে না।

রোববার স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয়ের সভাকক্ষে বিএমএ নেতৃবৃন্দ এবং বেসরকারি হাসপাতাল ও ক্লিনিক মালিকদের সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের এ কথা জানান তিনি।

যে কোনো অনিয়ম বা দুর্নীতির অভিযোগ পাওয়ামাত্র টাস্কফোর্স সদস্যরা অভিযান পরিচালনা করবেন জানিয়ে সচিব বলেন, ‘এক্ষেত্রে জনগণের জন্য একটি টেলিফোন নাম্বার দেওয়ার চিন্তাভাবনা করা হচ্ছে। সেই টেলিফোনের মাধ্যমে অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে অভিযোগ জানালে অনতিবিলম্বে সাড়া দেওয়া হবে। রাজধানীসহ সারাদেশের হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগোনস্টিক সেন্টারে অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে চলমান অভিযান এক মিনিটের জন্যও বন্ধ হবে না।’

বেসরকারি হাসপাতালগুলোকে লাইসেন্স নবায়নের জন্য আগামী ২৩ আগস্ট সময়সীমা নির্ধারণ করা হয়েছে জানিয়ে আবদুল মান্নান বলেন, এ সময়ের মাধ্যমে নবায়ন না করলে সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের বিরুদ্ধে প্রয়োজনীয় শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer