Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

সোনাগাজীতে গৃহবধুকে দলবেধে ধর্ষণ

ফেনী সংবাদদাতা

প্রকাশিত: ১৯:২১, ১৭ এপ্রিল ২০১৯

প্রিন্ট:

সোনাগাজীতে গৃহবধুকে দলবেধে ধর্ষণ

ফেনী: জেলার সোনাগাজী উপজেলায় এক গৃহবধুকে দলবেধে ধর্ষণ করেছে তিন দুর্বৃত্ত। মঙ্গলবার রাতে উপজেলার চরদরবেশ ইউনিয়নের আদর্শগ্রামে এ ঘটনা ঘটে।

ওই গৃহবধূ বুধবার বিকেলে তিনজনের নাম উল্লেখ করে আদর্শগ্রাম পুলিশ ফাঁড়িতে লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযুক্তরা হলেন- দক্ষিণ চরদরবেশ আদর্শগ্রামের আব্দুল হালিমের ছেলে নূর আলম (৩০), আব্দুল হাদির ছেলে মোশারফ হোসেন, আব্দুল হালিমের ছেলে আলাম। তাদের মধ্যে নূর আলমকে গ্রেপ্তার করেছে পুলিশ।

লিখিত অভিযোগে ওই গৃহবধূ উল্লেখ করেন, মঙ্গলবার রাত ১২টার দিকে তিনি প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে বের হলে আগে থেকে ওৎ পেতে থাকা ওই তিনজন তার মুখ চেপে ধরে পার্শ্ববর্তী পুকুর পাড়ে নিয়ে গিয়ে তাকে পালাক্রমে ধর্ষণ করে। পরে নূর আলম পা দিয়ে তার বুকের উপর আঘাত করে ও মোশারফ হোসেন কিছু খাইয়ে অজ্ঞান করে ফেলে রেখে যায়। বুধবার সকালে তার জ্ঞান ফেরে।

আদর্শগ্রাম পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই শ্যামল দাস জানান, ওই গৃহবধূর লিখিত অভিযোগ পেয়েছি। ওসি স্যারের সঙ্গে কথা বলে পরবর্তী আইনগত পদক্ষেপ নেওয়া হবে। শারীরিক পরীক্ষার জন্য ভিকটিমকে বৃহস্পতিবার ফেনী আধুনিক সদর হাসপাতালে নেওয়া হবে। সোনাগাজী মডেল থানার ওসি (তদন্ত) কামাল হোসেন  জানান, এ বিষয়ে আইনগতভাবে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer