Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

সাংবাদিক লাঞ্চনায় পদ হারালেন দুই ছাত্রলীগ নেতা

কুবি প্রতিনিধি

প্রকাশিত: ০০:৩৪, ৭ জানুয়ারি ২০২০

প্রিন্ট:

সাংবাদিক লাঞ্চনায় পদ হারালেন দুই ছাত্রলীগ নেতা

ছবি: প্রতিবেদক

কুমিল্লা: বিশ্ববিদ্যালয়ে কর্মরত এক সাংবাদিককে মারধরের অভিযোগে দুই নেতার পদ স্থগিত করেছে কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

সোমবার রাতে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ ও সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

পদ হারানো দুই ছাত্রলীগ নেতা হলেন শাখা ছাত্রলীগের উপ-সমাজসেবা সম্পাদক মুনতাসির হৃদয় ও বিশ্ববিদ্যালয়ের দত্ত হল শাখা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মিরাজ খলিফা। এছাড়া এই দুই নেতাকে বহিষ্কারের জন্য সংবাদ বিজ্ঞপ্তিতে কেন্দ্রীয় নির্বাহী সংসদের কাছে সুপারিশও করা হয়েছে।

পাশাপাশি আরেক অভিযুক্ত ইমতিয়াজ শাহরিয়ারের বিরুদ্ধে কেন ব্যবস্থা গ্রহণ করা হবেনা তা আগামী ৪৮ ঘন্টার মধ্যে কারণ দর্শাতে বলা হয়েছে। সংবাদ বিজ্ঞপ্তিতে ঐ সাংবাদিককে মারধরের অভিযোগে রাজু আহম্মেদ নামে আরও এক শিক্ষার্থীর বিরুদ্ধে ছাত্রলীগের সাথে সম্পৃক্ত না থাকায় বিশ্ববিদ্যালয় ও হল প্রশাসনকে ব্যবস্থা নেওয়ার অনুরোধ করা হয়েছে।

উল্লেখ্য, গত ৪ ঠা জানুয়ারি কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হলের ২০৪ নাম্বার রুমে দৈনিক বিজনেস বাংলাদেশ পত্রিকার ক্যাম্পাস প্রতিনিধি সজীব বনিককে মারধর করা হয়।

এ ঘটনায় সজীবের রুমমেট রাজু আহমেদ সহ কয়েকজনের বিরুদ্ধে মারধরের অভিযোগ উঠে।
পরবর্তী সময়ে এ অভিযোগের প্রেক্ষিতে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের গঠিত তদন্ত কমিটির তদন্ত প্রতিবেদন ও সুপারিশের ভিত্তিতে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer