Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

রোববার সূর্যের দেখা মিলবে : রাতে কমবে তাপমাত্রা

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৯:২১, ২১ নভেম্বর ২০২০

আপডেট: ১৯:২২, ২১ নভেম্বর ২০২০

প্রিন্ট:

রোববার সূর্যের দেখা মিলবে : রাতে কমবে তাপমাত্রা

অগ্রহায়ণ মাসের শুরুতে দিনের বেলা তাপমাত্রা হালকা কমেছে।আবহাওয়াবিদেরা জানিয়েছেন, রোববার থেকে দিনে সূর্যের দেখা মিলবে। তাপমাত্রা তখন কিছুটা বাড়লে রাতে শীত পড়বে।

আবহাওয়াবিদেরা জানান, বঙ্গোপসাগর থেকে দখিনা বাতাসের সঙ্গে জলীয় বাষ্প স্থলভাগের দিকে আসছে। এ কারণে গত কয়েক দিন দিনের বেলা হালকা বৃষ্টি হচ্ছে। বৃষ্টি থামলেও বাতাসে জলীয় বাষ্প রয়েছে। তাই কোথাও কোথাও কুয়াশা পড়ছে।

শনিবার আবহাওয়াবিদ আবদুল মান্নান বলেন, আজ কুয়াশার সঙ্গে বৃষ্টিও ছিল। এ কারণে দিনের বেলা তাপমাত্রা কিছুটা কম ছিল। কিন্তু আগামীকালও দেশের দক্ষিণাঞ্চলের কিছু কিছু এলাকায় বৃষ্টি হবে। তবে একই সঙ্গে কাল রোদেরও দেখা মিলতে পারে। দিনের বেলা তাপমাত্রা কাল থেকে বাড়বে। তবে রাতের বেলা শীত পড়বে।

এদিকে আজ সকাল ৯টায় আবহাওয়া অধিদপ্তরের পূর্বাভাসে বলা হয়েছে, আগামী ২৪ ঘণ্টা খুলনা, রাজশাহী, ঢাকা ও চট্টগ্রাম বিভাগের দু-এক জায়গায় বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। তবে দেশের অন্যান্য অঞ্চল আংশিক মেঘাচ্ছন্ন থাকলেও আবহাওয়া শুষ্ক থাকতে পারে। একই সঙ্গে মধ্যরাত থেকে সকাল পর্যন্ত দেশের কোথাও কোথাও হালকা থেকে মাঝারি ধরনের কুয়াশা পড়তে পারে। আগামী তিন দিন রাতের তাপমাত্রা ক্রমান্বয়ে কমতে পারে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer