Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

মুজিববর্ষে গফরগাঁওয়ে ভলিবল প্রতিযোগিতা

নিজস্ব প্রতিনিধি, ময়মনসিংহ

প্রকাশিত: ২১:৪৫, ১০ জানুয়ারি ২০২১

প্রিন্ট:

মুজিববর্ষে গফরগাঁওয়ে ভলিবল প্রতিযোগিতা

ছবি- বহুমাত্রিক.কম

“মুজিববর্ষে শপথ করি, খেলাধুলায় জীবন গড়ি” এই স্লোগানকে সামনে রেখে তৃণমূল পর্যায়ে খেলাধুলার সার্বিক প্রসার ও উন্নয়ন লক্ষ্যে ২০২০-২১ সালের বার্ষিক ক্রীড়া কর্মসূচী অংশ হিসেবে ময়মনসিংহ জেলা ক্রীড়া অফিসের ব্যবস্থাপনায় স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে গফরগাঁও উপজেলায় রোববার বিকাল ৩টায় দৌলতপুর মুনিরীয়া সিনিয়র আলিম মাদ্রাসা মাঠে ভলিবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

ভলিবল প্রতিযোগিতায় ৪-৩ সেটে চ্যাম্পিয়ন দৌলতপুর মুনিরীয়া সিনিয়র আলিম মাদ্রাসা এবং রানার্স আপ হয় রসুলপুর উচ্চ বিদ্যালয়। অনুষ্ঠান শেষে অতিথিবৃন্দ প্রতিযোগিদের মাঝে পুরস্কার ও সনদ বিতরণ করেন।

প্রতিযোগিতায় সদরের ৩টি স্কুল ও একটি মাদ্রাসা অংশ গ্রহণ করে। প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গফরগাঁও উপজেলা নির্বাহী অফিসার মোঃ তাজুল ইসলাম। এতে বিশেষ অতিথি ছিলেন যশরা ইউপি চেয়ারম্যান ও দৌলতপুর মুনিরীয়া সিনিয়র আলিম মাদ্রাসা ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ তারিকুল ইসলাম রিয়েল। এসময় বিভিন্ন স্কুলের প্রধান শিক্ষক এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ময়মনসিংহ জেলা ক্রীড়া অফিসার আবদুল বারী ।

সুন্দর ও পরিচ্ছন্ন খেলা উপহার দেওয়ার জন্য অতিথিবৃন্দ বিজয়ী ও বিজিত উভয় দলকে ধন্যবাদ জানান ।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer