Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

খাদ্যসামগ্রী নিয়ে কর্মহীনদের পাশে স্বেচ্ছাসেবক লীগ নেতা মনির

তুহিন আহামেদ, নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৩:৪৪, ৪ এপ্রিল ২০২০

প্রিন্ট:

খাদ্যসামগ্রী নিয়ে কর্মহীনদের পাশে স্বেচ্ছাসেবক লীগ নেতা মনির

ছবি: বহুমাত্রিক.কম

সাভার: করোনাভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া সাভারের আশুলিয়ার বিভিন্ন এলাকা শ্রমজীবী মানুষদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন স্থানীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা মনির হোসেন।

আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মনির হোসেনের অব্যাহত খাদ্যসামগ্রী বিতরণ শনিবারেও অব্যাহত ছিল। এদিন বিকেলেও তিনি আশুলিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের ধলপুর, সিকদারবাগ উত্তর ও দক্ষিণপাড়া এলাকার দরিদ্র মানুষের মাঝে খাদ্যদ্রব্য বিতরণ করেন।

ব্যক্তিগত উদ্যোগে কর্মহীন হত দরিদ্র মানুষের মাঝে নিত্য প্রয়োজনীয় চাল, ডাল, আলু ও তেল নিজ হাতে তাদের বাড়িতে পৌছে দেন তিনি। এসময় ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাসুম পারভেজ ও আশুলিয়ায় থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এবং আশুলিয়া প্রেস ক্লাবের সভাপতি শহীদুল্লাহ্ মুন্সী উপস্থিত ছিলেন।

আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মনির হোসেন জানান, সামাজিক দ্বায়বদ্ধতা থেকে এই পরিস্থিতি মোকাবেলায় সামর্থ অনুযায়ী এগিয়ে এসেছেন তিনি। সেই সাথে সামাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান। এদিকে, আশুলিয়া গ্রাজুয়েট এসোসিয়েশনের উদ্যোগে প্রায় তিন`শ পরিবারের মাঝে খাদ্যদ্রব্য বিতরণ করা হয়।  

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer