Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

আরও দুই দিন থাকবে বজ্রসহ বৃষ্টি

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১০:১৫, ১৭ জুন ২০২১

প্রিন্ট:

আরও দুই দিন থাকবে বজ্রসহ বৃষ্টি

সারাদেশে মাঝারিসহ ভারি বৃষ্টিপাত ও বজ্রসহ বৃষ্টিপাত আরও দুই দিন স্থায়ী হতে পারে বলে জানিয়েছেন আবহাওয়া অধিদপ্তর।বুধবার সন্ধ্যা ৬টা থেকে পরবর্তী ৪৮ ঘণ্টার পূর্বাভাসে এ তথ্য জানানো হয়।

আবহাওয়া অধিদপ্তর জানায়, দেশের ৮ বিভাগে বজ্রসহ বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। দেশের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারী থেকে অতি ভারী বর্ষণ হতে পারে।

রাজশাহী, রংপুর, ঢাকা, খুলনা, বরিশাল ও চট্টগ্রাম বিভাগের অধিকাংশ স্থানে এবং ময়মনসিংহ ও সিলেট বিভাগের অনেক স্থানে অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। দেশের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারী থেকে অতি ভারী বর্ষণ হতে পারে বলে জানায় আবহাওয়া অফিস।

এদিকে রাজধানীতে বৃহস্পতিবার (১৭ জুন) সকাল থেকেই আকাশে মেঘসহ গুড়ি গুড়ি বৃষ্টিপাত হয়। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভারি বৃষ্টিপাতও হতে পারে। বিগত কয়েকদিনের বৃষ্টিপাতে রাজধানীর পথে জলাবদ্ধতা হয়। সেই জলাবদ্ধতা পার করেই কর্মস্থলে ছুটে চলেছে সাধারণ মানুষ।

রাজধানীতে সকালের তাপমাত্রা ছিল ২৭ ডিগ্রি সেলসিয়াস। বৃষ্টিপাতের পরিমাণ ২০ শতাংশ। আদ্রতার পরিমাণ ৮৩ শতাংশ এবং বাতাসের গতিবেগ ছিল ১৬ কিলোমিটার।

আবহাওয়া অফিস জানায়, পরবর্তী ৫ দিনের তাপমাত্রা ও আবহাওয়া সামান্য পরিবর্তন হতে পারে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer