Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

আইসোলেশনে নেতানিয়াহু : করোনা আক্রান্তের আশঙ্কা

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১০:২৮, ৩১ মার্চ ২০২০

প্রিন্ট:

আইসোলেশনে নেতানিয়াহু : করোনা আক্রান্তের আশঙ্কা

ঢাকা : মহামারি করোনাভাইরাস এখন পর্যন্ত ইসরাইলের ৪ হাজার ৪৯৫ জন আক্রান্ত হয়েছেন। এছাড়া মৃত্যুবরণ করেছেন ১৬ জন নাগরিক। এদিকে করোনা আক্রান্তের আশঙ্কা দেশটির প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহুকে আইসোলেশনে রাখা হয়েছে। নেতানিয়াহুর সংসদীয় উপদেষ্টা ভাইরাসটিতে আক্রান্ত হওয়ায় এক সপ্তাহের জন্য তাকে আইসোলেশন করা হবে।

সোমবার ইসরাইলের প্রধানমন্ত্রী অফিসের এক বিবৃতিতে সোমবার এ তথ্য জানানো হয়েছে। তারা জানায়, নেতানিয়াহুর সংসদীয় উপদেষ্টা রিভকা পালুচ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তার আক্রান্ত হওয়ার পর ইসরাইলি প্রধানমন্ত্রী দ্বিতীয়বারের মতো করোনভাইরাস পরীক্ষা করবেন।

নেতানিয়াহুর অফিস থেকে বলা হয়েছে, ভাইরাস পরীক্ষার রিপোর্ট না পাওয়া পর্যন্ত নেতানিয়াহু ও তার স্টাফদের সাময়িকভাবে আইসোলেশনে রাখা হয়েছে।

ইসরাইলের ইংরেজি দৈনিক জেরুজালেম পোস্ট জানিয়েছে, প্রধানমন্ত্রী নেতানিয়াহু ও তার স্টাফদের সাময়িকভাবে আইসোলেশনে রাখা হয়েছে। বেশিরভাগ কাজ তিনি বাড়ি থেকে ভিডিওর মাধ্যমে করছেন।

নেতানিয়াহুর ওই সহযোগী আইনসভা নেসেটের সদস্য। গত কয়েকদিন নেতানিয়াহু, নেসেট সদস্য ও অন্যান্যদের সংস্পর্শেই ছিলেন। ফলে স্বাভাবিকভাবেই তার আক্রান্ত হওয়ার আশঙ্কা করা হচ্ছে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer