Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

যশোরের সাংবাদিক শাহানারা আরা বেগম মারা গেছেন

কাজী রকিবুল ইসলাম, নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২০:০১, ২৭ মার্চ ২০২৩

প্রিন্ট:

যশোরের সাংবাদিক শাহানারা আরা বেগম মারা গেছেন

ছবি- সংগৃহীত

যশোরে এটিএন বাংলা ও এটিএন নিউজের স্টাফ রিপোর্টার শাহানারা বেগম (৬৬) মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গত রোববার রাত ৮টা ৩০ মিনিটের সময় শহরের সার্কিটপাড়াস্থ নিজ বাসায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘদিন বার্ধক্যজনিতসহ নানা রোগে ভুগছিলেন।

রোববার রাত পৌনে ৯টার দিকে তার মেয়ে সাংবাদিক তামান্না ফারজানা খান চৌধুরী তার ফেসবুক পেজ থেকে এক স্ট্যাটাসের মাধ্যমে মায়ের মৃত্যুর খবর জানিয়েছেন।
শাহানারা বেগম যশোর প্রেসক্লাব ও যশোর সাংবাদিক ইউনিয়নের সিনিয়র সদস্য। সোমবার জোহরবাদ নামাজের জানাজা শেষে শহরের কারবালা কবরস্থানে এই নারী সাংবাদিকের দাফন করা হয়।

শাহানারা বেগমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন প্রেস ক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন ও সাধারণ সম্পাদক এস এম তৌহিদুর রহমান। নেতৃদ্বয় এক বিবৃতিতে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ ও মরহুমার বিদেহী আত্মার শান্তি কামনা করেছেন। শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন যশোর সাংবাদিক ইউনিয়ন (জেইউজে), সাংবাদিক ইউনিয়ন যশোর, টেলিভিশন সাংবাদিক এসোসিয়েশন যশোর, ফটো জার্নালিস্ট এসোসিয়েশন যশোরের নেতৃবৃন্দ।

 ১৯৯৬ সালে নিজ জন্মস্থান যশোরে ফিরে দৈনিক খবরে যশোর প্রতিনিধি হিসাবে সাংবাদিকতা করেন। এর পর তিনি সাপ্তাহিক ‘ঝড়’ নামে পত্রিকার সম্পাদনা শুরু করেন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি এটিএন বাংলা ও এটিএন নিউজের স্টাফ রিপোর্টার হিসাবে যশোরে কর্মরত ছিলেন।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer