Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১৬ ১৪৩১, মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪

শ্রীপুরে একটি বাড়িতে পুলিশের অভিযান, আটক ১

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১০:৩৭, ২৪ জুন ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

শ্রীপুরে একটি বাড়িতে পুলিশের অভিযান, আটক ১

গাজীপুর : গাজীপুরের শ্রীপুরে একটি বাড়িতে অভিযান চালিয়ে আব্দুর রহমান (৩৭) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।সেখান থেকে তিনটি পিস্তল ও চারটি বোমা উদ্ধার করা হয়েছে। আটক রহমানের বাড়ি দিনাজপুরের দেবীগঞ্জ উপজেলার কালীগঞ্জ গ্রামে।

রোববার ভোরে শ্রীপুর পৌরসভার কেওয়া পশ্চিম খণ্ড (মাওনা আলহেরা হাসপাতাল) সংলগ্ন ওই বাড়িতে ঢাকা থেকে যাওয়া পুলিশের সদস্যরা অভিযান চালান।

বাড়ির মালিক জানান, রোববার আনুমানিক ভোর ৪টার দিকে ঢাকা পুলিশ সদর দফতর থেকে আসা একদল পুলিশ তার বাসার নিচে অবস্থান নেয়। অতিরিক্ত পুলিশ সুপার (এডিশনাল এসপি) পরিচয়ে তার মুঠোফোনে ফোন দিয়ে বাসার নিচে নামতে বলেন।পরে নিচ তলার ঘর তল্লাশি করার কথা বলেন এবং তাকে দোতলায় চলে যেতে বলেন। এক ঘণ্টা তল্লাশি শেষে সকাল ৫টায় আবার তাকে ডেকে নিয়ে যায় পুলিশ। এসময় তিনি গিয়ে দেখেন পুলিশ তার ভাড়াটিয়া রহমানকে আটক করেছে। এছাড়া তার ঘর থেকে তিনটি পিস্তল ও চারটি বোমা পাওয়ার কথা জানায় পুলিশ। বোমাগুলো ভাড়াটিয়ার ঘরের টেবিলের ড্রয়ারে রেখেছেন বলে জানান। ঢাকা থেকে পুলিশ এসে বোমা নিষ্ক্রিয় করবেন বলেও পুলিশের ওই কর্মকর্তা তাকে বলে গেছেন।

তিনি আরও জানান, আব্দুর রহমান স্ত্রী শামসুন্নাহারকে নিয়ে দুই মাস আগে নিচ তলার একটি ঘর ভাড়া নেন। তিনি প্রাইভেটকার চালান বলে জানিয়েছিলেন।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer