Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১৬ ১৪৩১, মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪

কুষ্টিয়ায় ৩ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস

কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশিত: ০১:১৫, ২১ অক্টোবর ২০১৬

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

কুষ্টিয়ায় ৩ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস

ছবি: বহুমাত্রিক.কম

কুষ্টিয়া: কুষ্টিয়ায় বিভিন্ন সময়ে জব্দ তিন কোটি টাকা মূল্যের মাদকদ্রব্য ধ্বংস করেছে ৪৭ বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি)।

বৃহস্পতিবার কুষ্টিয়ার মিরপুরে বিজিবির সদর দপ্তরে এসব মাদক ধ্বংস করা হয়। কুষ্টিয়া বিজিবি সেক্টরের কমান্ডার কর্নেল, জেলা প্রশাসক এবং পুলিশ সুপার হাতুর দিয়ে মদের বোতল ভেঙে এই মাদকদ্রব্য ধ্বংস শুরু করেন।

এর আগে সংক্ষিপ্ত আলোচনায় মাদকের ভয়াবহতা নিয়ে বক্তব্য দেন তারা। অনুষ্ঠানের প্রধান অতিথি কুষ্টিয়া বিজিবি সেক্টর কমান্ডার কর্নেল মাহবুবুর রহমান পিপিএসসি বলেন, “মাদক দেশের যুবসমাজকে ধ্বংস করার বিশেষ অস্ত্র। মাদকের ভয়াবহ মরণছোবল থেকে দেশের যুবসমাজকে রক্ষা করার দায়িত্ব আমাদের সবার।”

এসময় কুষ্টিয়ার জেলা প্রশাসক মো. জহির রায়হান, পুলিশ সুপার প্রলয় চিসিম, ৪৭ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ শহীদুল ইসলাম, মিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুবুর রহমান, সাংবাদিক প্রতিনিধি ফারুক আহমেদ পিনু, শিক্ষক প্রতিনিধি আনোয়ারুজ্জামান বিশ্বাস মজনু বক্তব্য দেন।

এসময় কুষ্টিয়া র‌্যাব-১২ কোম্পানি কমান্ডার মেজর মোসাদ্দেক ইবনে মুজিব, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মিজানুর রহমানসহ সামরিক ও বেসামরিক কর্মকর্তা, শিক্ষক-শিক্ষার্থী ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

পরে ১০ হাজার ৯৪৫ বোতল ফেনসিডিল, নয় হাজার ৮৭১ বোতল বিদেশি মদ, ৪৬ লাখ ৫৭ হাজার ৬৫২ পিস গরু মোটাতাজাকরণ ওষুধ ও ১২ পিস ইঞ্জেকশন, ৬৭০ প্যাকেট সিগারেট, ৮৪ পিস ইয়াবাসহ ৭৫ হাজার ৫ প্যাকেট পাতার বিড়ি শ্যালোইঞ্জিনচালিত মেশিন দিয়ে ধ্বংস ও আগুন দিয়ে পোড়ানো হয়।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer