Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১৬ ১৪৩১, মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪

ঢামেকে পাঠানো হয়েছে তিন জঙ্গির লাশ

নারায়ানগঞ্জ সংবাদদাতা

প্রকাশিত: ২১:৪৪, ২৭ আগস্ট ২০১৬

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

ঢামেকে পাঠানো হয়েছে তিন জঙ্গির লাশ

ছবি-সংগৃহীত

নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জে পুলিশের বিশেষ অভিযানে নিহত গুলশান হামলার মূল পরিকল্পনাকারী তামিমসহ তিন জঙ্গির লাশ ময়নাতদন্তের জন্যে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

লাশ নারায়ণগঞ্জের ১০০ শয্যাবিশিষ্ট হাসপাতালে ময়নাতদন্ত করতে নানা সমস্যা সৃষ্টি হওয়ায় রাত সাড়ে ৮টার দিকে সেখান থেকে তাদের লাশ পুলিশের একটি পিকআপ ভ্যানে করে ঢাকা মেডিকেল কলেজ হাসাপতালে পাঠানো হয়।

নারায়ণগঞ্জ মডেল থানার পরিদর্শক আসাদুজ্জামান জানান, সন্ধ্যা সোয়া ৬টার দিকে তাদের লাশ নারায়ণগঞ্জের ১০০ শয্যাবিশিষ্ট হাসপাতালের উদ্দেশ্যে পাইকপাড়ার ওই বাড়ি থেকে বের করা হয়।

তিনি জানান, জঙ্গিদের লাশের ময়নাতদন্তে হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ডা. আতাবুজ্জামানকে প্রধান করে তিন সদস্যের একটি কমিটিও গঠন করা হয়। কিন্তু সেখানে আলোস্বল্পতাসহ ময়নাতদন্ত করতে নানা সমস্যা সৃষ্টি হওয়ার লাশগুলো ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

শনিবার সকালে নারায়নগঞ্জের পাইকপাড়ার একটি তিনতলা বাড়িতে অভিযান চালায় পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ইউনিট ও সোয়াট টিম।

‘অপারেশন হিট স্ট্রং-২৭’ নামের ওই অভিযানে নিহত হয় গুলশান হামলার মূল পরিকল্পনাকারী তামিম আহমেদ চৌধুরীসহ তার দুই সহযোগী মানিক ও ইকবাল।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer