Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

আষাঢ় ৮ ১৪৩১, শনিবার ২২ জুন ২০২৪

সিসিটিভি ফুটেজে দেখা গেল স্যুটকেসসহ এমপি আনারের ‘দুই কিলার’

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২০:৫৯, ২৪ মে ২০২৪

প্রিন্ট:

সিসিটিভি ফুটেজে দেখা গেল স্যুটকেসসহ এমপি আনারের ‘দুই কিলার’

ছবি- সংগৃহীত

ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারকে ভারতের পশ্চিমবঙ্গের কলকাতার নিউ টাউনের যে ফ্ল্যাটে খুন করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে সেখানকার সিসি ক্যামেরার ফুটেজ প্রকাশ্যে এসেছে। তাতে একটি সবুজ ট্রলি ও কিছু ব্যাগ হাতে দুজনকে বের হতে দেখা গেছে।

ধারণা করা হচ্ছে, ওই ট্রলি ও ব্যাগগুলোতে খুনিরা এমপি আনারের মরদেহের টুকরা নিয়ে বের হন।ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার জানিয়েছে, ফ্ল্যাটটির সামনে বসানো একটি সিসিটিভির ১ মিনিট ৯ সেকেন্ডের ফুটেজ প্রকাশ্যে এসেছে। তাতে দেখা গিয়েছে, বাম দিকের একটি ফ্ল্যাট থেকে একটি সবুজ ট্রলি নিয়ে একজন বের হচ্ছেন। পরে ডান দিকে থাকা লিফেটের বোতাম টিপে অপেক্ষা করেন তিনি। এরপর বাম দিকের ফ্ল্যাট থেকে কয়েকটি ব্যাগ হাতে আরও একজন বের হয়ে আসেন। পরে দুজন মিলে লিফটে ওঠেন।  

উল্লেখ্য, গত ১১ মে সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার চিকিৎসার জন্য ভারতে যান। এরপর তার পরিবারের সদস্যরা তার সঙ্গে কোনো যোগাযোগ করতে পারেননি।

ভারতে গিয়ে পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনা জেলার বরানগর থানার ১৭/৩ মণ্ডল পাড়া লেনের বাসিন্দা গোপাল বিশ্বাসের বাড়িতে ওঠেন আনার। গোপাল বিশ্বাস তার দীর্ঘদিনের পরিচিত। মূলত ডাক্তার দেখানোর উদ্দেশ্যে বাংলাদেশ থেকে ভারতে যান আনার। পরদিন ১৩ মে দুপুরে ডাক্তার দেখানোর উদ্দেশ্যে বের হন এই সংসদ সদস্য। সন্ধ্যায় ফেরার কথা থাকলেও তিনি আর ফিরে আসেননি। পরে ১৮ মে বরাহনগর থানায় একটি নিখোঁজের অভিযোগ করেন গোপাল বিশ্বাস

গত বুধবার পশ্চিমবঙ্গের বিধাননগরের নিউটাউন এলাকায় সঞ্জিভা গার্ডেন থেকে নিউটাউনের একটি ফ্ল্যাট থেকে রক্তমাখা কাপড় উদ্ধার করে কলকাতা পুলিশ। এই ফ্ল্যাটেই তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা তাদের।

বুধবার সন্ধ্যায় রাজধানীর শেরে বাংলা নগর থানায় মামলা করেছেন এমপি আনারের মেয়ে মুমতারিন ফেরদৌস ডরিন। পরিকল্পিতভাবে খুন করার উদ্দেশ্যে অপহরণের অভিযোগে মামলাটি করেছেন তিনি

এ হত্যার সঙ্গে জড়িত থাকার অভিযোগে আমানুল্লাহ ওরফে শিমুল ভূঁইয়া, ফয়সাল আলী ওরফে সাজি ও শিলাস্তি রহমানকে গ্রেপ্তার করে বাংলাদেশ পুলিশ। কলকাতায় গ্রেপ্তার হয়েছেন জিহাদ নামের আরেক জন। বাংলাদেশে গ্রেপ্তার হওয়া তিনজনকে আজ শুক্রবার আট দিন করে রিমান্ডের আদেশ দিয়েছেন ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতের ম্যাজিস্ট্রেট দিলরুবা আফরোজ তিথির আদালত। আর জিহাদকে ১২ দিনের রিমান্ডের আদেশ দিয়েছেন পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগণার বারাসাতের একটি আদালত। 

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer