Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

আশ্বিন ১৬ ১৪৩০, সোমবার ০২ অক্টোবর ২০২৩

‘নির্বাচন বন্ধ করতে চক্রান্তকারীরা ঐক্যবদ্ধ হয়েছে’

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৮:৩৭, ১০ জুন ২০২৩

প্রিন্ট:

‘নির্বাচন বন্ধ করতে চক্রান্তকারীরা ঐক্যবদ্ধ হয়েছে’

ফাইল ছবি

জাতীয় সংসদ নির্বাচন বন্ধের জন্য দেশি-বিদেশি ষড়যন্ত্রকারীরা ঐক্যবদ্ধ হয়ে নির্বাচন বন্ধের চেষ্টা চালিয়ে যাচ্ছে। তাদের বিরুদ্ধে সর্তক থাকার আহবান জানিয়েছে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

শনিবার দুপুরে ঢাকার ধামরাইয়ে বৈন্যা-কুশুরা পুলিশ ক্যাম্পের উদ্বোধন উপলক্ষে মাদক ও সন্ত্রাসবিরোধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে অংশ নেন স্বরাষ্ট্রমন্ত্রী। সে সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

আসাদুজ্জামান খান বলেন, 'নির্বাচন এলেই অনেক স্রোত-কাউন্টার স্রোত আসে। যারা গণতন্ত্রের মাধ্যমে ক্ষমতায় যেতে চায় না, নির্বাচনে অংশগ্রহণ করে না এবং নির্বাচন যাতে হয় না সে জন্য অরাজকতা করতে থাকে; এ ধরনের কার্যকলাপ আমরা এখনও দেখছি। সবসময় আমরা দেখে আসছি, নির্বাচন এলে সব ষড়যন্ত্রকারী এক হয়ে যায়, আরেকটা নতুন ষড়যন্ত্রের জন্য।’

আজ জামায়াতের সমাবেশের বিষয়ে মন্ত্রী বলেন, জামায়াত সবসময় বায়তুল মোকাররমের উত্তর গেটে তারা তাদের অনুষ্ঠানাদি করতো। জামায়াতকে এবার বলে দেয়া হয়েছে বায়তুল মোকাররমের ওই জায়গায় করলে তীব্র যানজট হবে। সে জন্য তারা যেন অন্য কোন ভেন্যুতে যায়। সেই জন্য তারা ভেন্যু পরিবর্তন করে অন্য জায়গায় গেছে।

ঢাকা জেলা পুলিশ সুপার মোহাম্মদ আসাদুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-২০ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা বেনজির আহমেদ, সাবেক সচিব সোহরাব হোসেন, ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুন। এছাড়া আমন্ত্রিত অতিথিসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer