Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

আষাঢ় ৪ ১৪৩১, বুধবার ১৯ জুন ২০২৪

‘থ্রি ইডিয়টস’র সিক্যুয়েল আসছে :ভিডিও বার্তায় তারকাদের ইঙ্গিত

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২০:৪৪, ২৪ মার্চ ২০২৩

প্রিন্ট:

‘থ্রি ইডিয়টস’র সিক্যুয়েল আসছে :ভিডিও বার্তায় তারকাদের ইঙ্গিত

ছবি- সংগৃহীত

শুধু বক্স অফিসে সাফল্য নয়, ‘থ্রি ইডিয়টস’ দর্শক মনে স্থায়ী ভালোবাসার জায়গা দখল করে আছে। এখনো এই ছবির প্রতি দর্শকের ভালোবাসা টের পাওয়া যায়। রাজকুমার হিরানি নির্মিত ছবিটি মুক্তি পেয়েছিল ২০০৯ সালে।

গত ১৪ বছরে ‘থ্রি ইডিয়টস’র কোনো সিক্যুয়েলের কথা শোনা যায়নি। তবে আচমকা শুক্রবার সেই ইঙ্গিত করলেন ছবিটির অভিনেত্রী কারিনা কাপুর। ইনস্টাগ্রামে একটি ভিডিও বার্তা দিয়ে বিষয়টি সামনে এনেছেন তিনি।

‘থ্রি ইডিয়টস’-এর মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন আমির খান, আর মাধবন ও শারমান জোশি। সম্প্রতি তাদের একটি ছবি ভাইরাল হয়েছে। যেখানে দেখা যায়, তিনজন মিলে কোনো সংবাদ সম্মেলনে কথা বলছেন।

ওই ছবির সূত্র ধরেই কারিনা বলেন, ‘আমি মাত্রই জানতে পারলাম যে যখন ছুটি কাটাতে গিয়েছিলাম, ওই সময়ে এই তিনজন (আমির, মাধবন, শারমান) কিছু একটা করছে। এই প্রেস কনফারেন্সের ছবি চারদিকে ছড়িয়ে পড়েছে, যা আমাদের কাছ থেকে লুকিয়ে রেখেছিল তারা। 

প্লিজ কেউ বলবেন না যে, এটা শারমানের ছবির প্রচারণা। আমার মনে হয় তারা সিক্যুয়েল নিয়ে আসছে। কিন্তু শুধু তিনজন, আমাকে ছাড়া? আমার মনে হয় বোমান ইরানিও (থ্রি ইডিয়টসের প্রিন্সিপাল ভাইরাস) এটা জানে না। এখনই তাকে কল করছি, চলছেটা কী আসলে! এটা নিশ্চিত সিক্যুয়েল হতে যাচ্ছে!’

শুধু কারিনা নয়, বোমান ইরানিও বিষয়টি নিয়ে ভিডিও বার্তা দিয়েছেন। তিনি বলেছেন, ‘তোমরা ভাইরাসকে ছাড়া ‘থ্রি ইডিয়টস’র ব্যাপারে চিন্তা করো কিভাবে? এটা তো ভালো হলো যে, কারিনা আমাকে ফোন করে জানিয়েছে। না হলে আমি তো জানতেই পারতাম না! এটা ঠিক না। বড় কিছু করা হচ্ছে, অথচ আমাদের না জানিয়েই। আমি ভেবেছিলাম, আমরা বন্ধু। তাহলে বন্ধুত্ব কোথায়?’

ছবিটিতে আসল র্যাঞ্চোর ভূমিকায় অভিনয় করেছিলেন জাভেদ জাফরি। তবে পুরো ছবিজুড়ে এই নাম ধারণ করে থাকেন আমির খান। বোমান ইরানি ফোন করে সিক্যুয়েলের বিষয়টি জাভেদকে জানান। এরপর জাভেদও ভিডিও বার্তা দেন।

তার ভাষ্য- ‘সাধারণত আমি এসব করি না। কিন্তু খারাপ লেগেছে, তাই। আজকের গরম খবর দেখেছেন? ‘থ্রি ইডিয়টস পার্ট টু’ বানানো হচ্ছে, তাও আসল র্যাঞ্চোকে ছাড়া! আপনারা সবাই জানেন, আমিই আসল র্যাঞ্চো ছিলাম; ও (আমির) তো ছোট ছিল। আমি ভেবেছিলাম, প্রথম পর্বটা সবাই মিলে বানিয়েছিলাম, সিক্যুয়েলও একসঙ্গে বানাব।’

পরপর তিন তারকার এমন ভিডিও বার্তা দেখে দর্শক কৌতূহলের সাগরে ভাসছে। সবার মনেই প্রশ্ন- আসলেই কি ‘থ্রি ইডিয়টস’র দ্বিতীয় পর্ব আসছে? এ বিষয়ে এখনো নির্মাতা রাজকুমার হিরানি কিংবা পর্দার তিন ইডিয়টস তথা আমির, মাধবন ও শারমান কিছুই বলেননি।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer