Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১৬ ১৪৩১, বুধবার ০১ মে ২০২৪

বাকৃবি শিক্ষক সমিতি নির্বাচনে আওয়ামীপন্থি শিক্ষকদের জয়

বাকৃবি প্রতিনিধি

প্রকাশিত: ১২:৫৩, ১৮ জানুয়ারি ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

বাকৃবি শিক্ষক সমিতি নির্বাচনে আওয়ামীপন্থি শিক্ষকদের জয়

ময়মনসিংহ : বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) শিক্ষক সমিতি নির্বাচনে নিরঙ্কুশ জয় পেয়েছে আওয়ামীপন্থি শিক্ষকদের সংগঠন গণতান্ত্রিক শিক্ষক ফোরাম।

নির্বাচনে গণতান্ত্রিক শিক্ষক ফোরাম এগারটি পদের সব গুলোতে জয়ী হয়েছে। সভাপতি পদে প্যাথলজি বিভাগের শিক্ষক ও চট্রগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সায়েন্স বিশ্ববিদ্যালয়ের সাবেক ভাইস-চ্যান্সেলর অধ্যাপক ড. এ.এস. মাহফুজুল বারি ও সাধারণ সম্পাদক পদে কৃষি পরিসংখ্যান বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ আমিরুল ইসলাম নির্বাচিত হয়েছেন।

অন্যান্য পদে বিজয়ী হলেন- সহসভাপতি পদে কীটতত্ত্ব বিভাগের অধ্যাপক ড. কাজী শাহানারা আহমেদ, কোষাধ্যক্ষ পদে পরিবেশ বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মুহাম্মদ আসলাম আলী ,যুগ্ম সাধারণ সম্পাদক পদে ফার্ম স্ট্রাকচার এন্ড এনভায়রনমেন্টাল ইঞ্জিনিয়ারিং বিভাগের ড. মো. রায়হানুল ইসলাম ।

সদস্য পদে বিজয়ীরা হলেন- অধ্যাপক ড. মো. আলমগীর হোসেন-২, অধ্যাপক ড. মোবারক আকতার মো. ইয়াহিয়া খন্দকার, অধ্যাপক ড. মোহাম্মদ জাহাঙ্গীর আলম, অধ্যাপক ড. জাকির হোসেন, অধ্যাপক ড. গোপাল দাস ও অধ্যাপক ড. খান মো. সাইফুল ইসলাম।

প্রধান নির্বাচন কমিশনার হিসাবে দয়িত্ব পালন করেন অধ্যাপক ড. মো. মোশাররফ হোসেন ও সহকারী নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন অধ্যাপক ড. মো. আলী আশরাফ ও অধ্যাপক ড. মো. আবদুল মজিদ। বুধবার ১৭ জানুয়ারি ১০১৮ সকাল ৮টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিশ্ববিদ্যালয় ক্লাবে চলে ভোট গ্রহন। নির্বাচনে আওয়ামীপন্থি শিক্ষকদের সংগঠন ‘গণতান্ত্রিক শিক্ষক ফোরাম’ ও বিএনপি ও জামায়াতপন্থি শিক্ষকদের সংগঠন ‘সোনালী দল ’পৃথক প্যানেলে নির্বাচনে অংশ নেয়।

পরে রাত ৯টার দিকে নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়। মোট ভোটার ৫৪০ জন শিক্ষকের মধ্যে ভোটাধিকার প্রয়োগ করেছেন ৪২৮ জন।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer