Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

শ্রাবণ ১১ ১৪৩১, শনিবার ২৭ জুলাই ২০২৪

গাজীপুরে জেল হত্যা দিবসে আলোচনা সভা ও দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৯:২০, ২ নভেম্বর ২০২৩

প্রিন্ট:

গাজীপুরে জেল হত্যা দিবসে আলোচনা সভা ও দোয়া মাহফিল

ছবি: বহুমাত্রিক.কম

১৯৭৫ সালের ৩ নভেম্বর সংঘটিত ইতিহাসের নির্মম, বর্বরোচিত ও নৃশংসতম ঐতিহাসিক জেল হত্যা দিবস উপলক্ষে গাজীপুরে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে নগরীর দৈনিক মুক্তবলাকা কার্যালয়ে জাতীয় চার নেতা ও দেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দীন আহমেদসহ সকল শহীদ স্মরণে আলোচনা সভার আয়োজন করে ১৫ই আগস্ট, ৩রা নভেম্বর ও ১৯ মার্চ গবেষণা সংসদ। 

গাজীপুর মহানগর ছাত্রলীগের সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি মাসুদ রানা এরশাদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাজীপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আনিসুর রহমান আরিফ। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক আক্তার হোসেন গাজীপুরী।

১৫ই আগস্ট, ৩রা নভেম্বর ও ১৯ মার্চ গবেষণা সংসদের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মো. মেহেদী হাসান বিপ্লবের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কাপাসিয়া উপজেলা আওয়ামী লীগ নেতা মনোয়ার হোসেন, দৈনিক আদর্শবাণী পত্রিকার বার্তা সম্পাদক রেজাউল করিম মোল্লা, দৈনিক স্বাধীন মত পত্রিকার গাজীপুর প্রতিনিধি মো. আব্দুল মান্নান, ২৫নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি পদপ্রার্থী মো. আরিফ খান প্রমুখ। 

বক্তারা ৩ নভেম্বর জাতীয় চার নেতার হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।
 

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer